Breaking News

স্বাস্থ্য মন্ত্রণালয়ে ৬ পদে ৬৫ জনের চাকরি সুযোগ

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় ৬টি পদে মোট ৬৫ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। পদগুলো হলো সিনিয়র ইনস্ট্রাক্টর (শিশুস্বাস্থ্য) ১ জন, সিনিয়র ইনস্ট্রাক্টর (ডেভেলপমেন্টাল থেরাপি) ১ জন, ট্রেনিং কো-অর্ডিনেটর ১জন, শিশু স্বাস্থ্য চিকিৎসক ২১ জন, শিশু মনোবিজ্ঞানী ২০ জন ও ডেভেলপমেন্টাল থেরাপিস্ট পদে ২১ জন নিয়োগে এ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তি অনুসারে পদগুলোয় যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারবেন যে কেউ। অনলাইনে পদগুলোর জন্য আবেদন শুরু হবে ১২ অক্টোবর থেকে। আবেদন করা যাবে ১২ নভেম্বর পর্যন্ত।

আবেদনের যোগ্যতা

প্রতিটি পদে আবেদনের জন্য যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমা আলাদা আলাদা। পদভেদে আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমার শর্তাবলি জানা যাবে বিজ্ঞপ্তিতে।

আবেদনের বয়স

সিনিয়র ইনস্ট্রাক্টর (শিশুস্বাস্থ্য) পদে আবেদনের বয়স ৩৭ বছর, সিনিয়র ইনস্ট্রাক্টর (ডেভেলপমেন্টাল থেরাপি) ৩৭ বছর, ট্রেনিং কো-অর্ডিনেটর ৩০ বছর, শিশু স্বাস্থ্য চিকিৎসক ৩২ বছর, শিশু মনোবিজ্ঞানী ৩০ বছর ও ডেভেলপমেন্টাল থেরাপিস্ট পদের জন্য আবেদনে বয়স ৩০ বছর হতে হবে। প্রার্থীর বয়স ১-১০-২০২০ তারিখে প্রার্থীর বয়স নির্ধারিত সীমার মধ্য হতে হবে।

বিবরণ

সিনিয়র ইন্সট্রাক্টর (শিশু স্বাস্থ্য) পদের শিক্ষাগত যোগ্যতা এমবিবিএস, শিশু স্বাস্থ্য বিষয়ে ডিসিএইচ/এমডি/ এফসিপিএস ও সংশ্লিষ্ট কাজে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এ পদের জন্য বেতন ৫৬,৫২৫ টাকা।

সিনিয়র ইন্সট্রাক্টর (ডেভেলপমেন্টাল থেরাপি) পদের শিক্ষাগত যোগ্যতা ফিজিও থেরাপি/অকুপেশনাল থেরাপি/স্পিচ থেরাপি বিষয়ে স্নাতক/সমমানের ডিগ্রীসহ স্নাতকোত্তর ডিগ্রী ও সংশ্লিষ্ট কাজে ০৭ বছরের পেশাগত অভিজ্ঞতা থাকতে হবে।বিজ্ঞাপন

বয়স: ৩৭ বছর।

বেতন: ৫৬,৫২৫ টাকা।

পদের নাম: ট্রেনিং কো-অর্ডিনেটর

পদ সংখ্যা: ০১ টি।

শিক্ষাগত যোগ্যতা: স্নাতক সম্মানসহ স্নাতকোত্তর/সমমানের ডিগ্রী ও কম্পিউটার অফিস প্রােগ্রামসহ অন্যান্য বিষয়ে অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স: ৩০ বছর।

বেতন: ৩৫,৬০০ টাকা।

পদের নাম: শিশু স্বাস্থ্য চিকিৎসক

পদ সংখ্যা: ২১ টি।

শিক্ষাগত যোগ্যতা: এমবিবিএস; শিশু রােগে উচ্চতর ডিগ্রীধারী ও সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার।

বয়স: ৩২ বছর।

বেতন: ৩২,৩০০ টাকা।

পদের নাম: শিশু মনােবিজ্ঞানী

পদ সংখ্যা: ২০ টি।

শিক্ষাগত যোগ্যতা: ক্লিনিক্যাল সাইকোলজি বিষয়ে স্নাতক সম্মানসহ স্নাতকোত্তর ডিগ্রী ও সংশ্লিষ্ট কাজে ০৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স: ৩০ বছর।

বেতন: ৩২,৩০০ টাকা।

পদের নাম: ডেভেলপমেন্টাল থেরাপিস্ট

পদ সংখ্যা: ২১ টি।

শিক্ষাগত যোগ্যতা: ফিজিও থেরাপি/অকুপেশনাল থেরাপি/স্পীঁচ থেরাপি বিষয়ে স্নাতক/সমমানের ডিগ্রীসহ স্নাতকোত্তর ডিগ্রী ও নিউরাে ডিজঅর্ডার, অটিস্টিক শিশুদের থেরাপি দেওয়ার ০৩ বছরের পেশাগত অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: ৩০ বছর।

বেতন: ৩২,৩০০ টাকা।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীরা (http://hsm.teletalk.com.bd/) ওয়েবসাইট থেকে আবেদনপত্র পূরণ করে আগামী ১২-১১-২০২০ তারিখ পর্যন্ত জমা দিতে পারবেন। www.dghs.gov.bdwww.hospitaldghs.gov.bd তে আবেদনের বিস্তারিত পাওয়া যাবে।বিজ্ঞাপন

 স্বাস্থ্য মন্ত্রণালয়ে ৬ পদে ৬৫ জনের চাকরি সুযোগ

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *