Breaking News

শমী কায়সারের স্বামীর পরিচয়

আবারো বিয়ে করেছেন অভিনেত্রী শমী কায়সার। অভিনয় দক্ষতা দিয়ে এক সময় দর্শকদের মুগ্ধ করে রাখতেন এই অভিনেত্রী। টিভিতে তার উপস্থিতি মানেই বাড়তি আগ্রহ।

সম্প্রতি অভিনয়ে অনিয়মিত হলেও মন দিয়েছেন ব্যবসা ও রাজনীতিতে। ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ই-ক্যাব) সভাপতি এবং এফবিসিসিআইর পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন।

শুক্রবার (৯ অক্টোবর) রাতে হঠাৎ সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা যায়, বিয়ের সাজে শমী কায়সারকে। জানা যায়, বিয়ে করেছেন ‘লালন’ ও ‘হাছন রাজা’খ্যাত এই অভিনেত্রী। শমীর বরের নাম রেজা আমিন সুমন।

আরো পড়ুনঃ আবারো বিয়ে করলেন শমী কায়সার

বিয়ের খবর প্রকাশ হতেই শমী কায়সার ও রেজা আমিন দম্পতিকে সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছা জানাতে শুরু করেন শোবিজ অঙ্গনের মানুষেরা।

শমী কায়সারের স্বামী হিসেবে রাতারাতি আলোচিত ব্যক্তিতে পরিণত হয়েছেন রেজা আমিন সুমন। খোঁজ নিয়ে জানা গেছে, তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রামে। রেজা পেশায় ব্যবসায়ী। র‌্যাংগস গ্রুপের কর্মকর্তা ছিলেন। পরে নিজে ব্যবসায়ী হিসেবে প্রতিষ্ঠিত হয়েছেন।

ফটোগ্রাফিতে শখ রয়েছে তার। ভ্রমণ পিপাসু রেজা আমিন ভালোবাসেন সবুজ অরণ্য, জল-বন-পাখি-প্রাণীদের সঙ্গ। সুযোগ হলেই বেরিয়ে পড়েন দেশ-বিদেশের নানা ঠিকানায়, রোমাঞ্চের আহ্বানে। তিনি খেলাধুলাপ্রিয়। ফুটবলে তার প্রিয় ক্লাব বার্সেলোনা। ক্লাবটির নিজস্ব স্টেডিয়াম ক্যাম্প ন্যুতে গিয়ে খেলা দেখার অভিজ্ঞতাও রয়েছে তার।

অনেক আগেই বিয়ে করে সংসার পেতেছিলেন রেজা আমিন সুমন। সম্প্রতি সেই সংসার ভেঙে গেলে শমীকে বেছে নেন জীবনের নতুন সঙ্গী হিসেবে।

এদিকে এর আগে ১৯৯৯ সালে ভারতীয় নির্মাতা অর্ণব ব্যানার্জি রিঙ্গোকে বিয়ে করেন শমী কায়সার। দুই বছর পর তাদের বিচ্ছেদ ঘটে। পরে তিনি ২০০৮ সালের ২৪ জুলাই মোহাম্মদ আরাফাতকে বিয়ে করেন। নানা কারণে সেই সংসারও টেকেনি শমীর।

About Mokaddes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *