শ’রীরের যে ৮ স্থানে তিল থাকা মানেই ধনী হওয়ার ল’ক্ষণ!

পৃ’থিবীতে ধনী হতে সবাই চায়। স’চ্ছলতা ও বি’লাসিতার জীবন কা’টাতে মানুষ অক্লা’ন্ত প’রিশ্রমও করে। তবে কেউ কেউ স’ফল হন, আর অনেকেই রয়ে যায় ব্য’র্থ।

তবে মানুষের ভ’বিষ্যৎ ক’তটা ভালো হবে তা নি’র্ভর করে তার ক’র্মের উ’পর। আর বা’কিটা হলো ভাগ্য। যা আগে থেকেই নি’র্ধারণ করা থাকে। তবে ভা’গ্য ব’দলের ক্ষে’ত্রেও ক’ঠোর পরিশ্রমের কোনো বিক’ল্প নেই।

স’মুদ্রশা’স্ত্র মতে, ভা’গ্য বা ভ’বিষ্যৎ গড়ে তো’লার ম’তো কিছু বিষয় মানুষ জ’ন্মগ’ত ভাবে নিজে’র ম’ধ্যে পেয়ে থাকে। যার একটি মা’ধ্যম হলো তিল। শ’রীরে বি’ভিন্ন জা’য়গায় তিলের অব’স্থান আ’পনার ভ’বিষ্যৎ স’স্পর্কে শুভ-অশু’ভ অনেক কিছুই ই’ঙ্গিত দিয়ে থাকে।

তি’লত’ত্ত্বের মতে, শ’রীরের বি’ভিন্ন স্থা’নের তিল ব’লে দি’তে পারে ভ’বিষ্যতে কী আছে আপনার ভা’গ্যে। কিংবা শ’রীরের কোথায় তিল থা’কলে কী হয় তা তিল দে’খে আ’গাম জা’না যায়।

শুধু তার স’ঠিক অ’র্থ বু’ঝে নিতে হবে। শ’রীরে কিছু কিছু জা’য়গা আছে যেখানে তিল থাকা মানেই ধ’নী হওয়ার ল’ক্ষণ। চলুন তবে জে’নে নেয়া যাক কো’থায় কো’থায় তিল থাকলে স’ম্পত্তি লাভ বা অ’র্থলাভের পথ সু’গম হয়-

ঠোঁ’টের ঠিক ও’পরেই তিল! হ্যাঁ, এমন স্থানে তিল থাকলে বু’ঝতে হবে খুব অ’ল্প বয়স থেকেই সেই নারী বা পু’রুষ প্র’চুর ধন-স’ম্পদের অ’ধিকারী হয়ে উ’ঠবেন। এই স্থানে থাকা তিলের ব্য’ক্তিরা একটু জে’দি স্ব’ভাবের হ’ইয়ে থাকেন।
নাকে’র ডা’নদিকে তিল থাকা মানুষটির ধ’নী হয়ে ওঠার স’ম্ভাবনা প্রবল। ৩০ বছর বয়স থেকেই এরা সা’ফল্যের সিঁ’ড়ি চ’ড়তে থাকেন।

স’মুদ্রশা’স্ত্র বি’শেষ’জ্ঞদের মতে, যাদের কো’মরে তিল থাকে তাদের ধনী হওয়ার স’ম্ভাবনা প্রবল থাকে। দিন দিন তাদের স’ম্পত্তি সমৃ’দ্ধি হতে থাকে।
বিয়ের পর অনেকেই প্র’চুর স’ম্পদের মালিক হন। এক্ষে’ত্রে যাদের শ’রীরে যে কোনো স্থানে গাঢ় র’ঙের ও ছোট্ট আ’কারের তিল থাকে, তাহলে বুঝে নিন সেই নারী কিংবা পু’রুষ বিয়ের পর ধনী হতে চ’লেছেন। এমনটাই দা’বি স’মুদ্রশা’স্ত্র বি’শে’ষজ্ঞদের।

যদি কারো ডান হাতের চে’টোতে তিল থাকে, তাহলে সেই ব্য’ক্তি খুব অল্প বয়স থেকেই স’ম্পত্তি পেতে থাকেন। ফলে স’হজেই তাদের ধনী হওয়ার স’ম্ভাবনা থাকে।
স’মুদ্রশা’স্ত্র বি’শেষজ্ঞদের মতে, নাভির আশেপাশে বা চি’বুকে তিল থাকা মানেও ধ’নী হওয়ার স’ম্ভাবনা প্রবল।

বু’কে তিল থাক’লে সেই নারী বা পুরুষ সহ’জে ধনী হন। পা’শাপাশি এরা খুবই শা’ন্তিপূর্ণ জী’বন যাপন করেন।
এছা’ড়া কানের আ’শেপাশে তি’ল থাকলেও তার ধ’নী হওয়ার স’ম্ভাবনা অনেক বেশি থাকে।

About Mokaddes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *