শ্রীদেবী কন্যা জানভি কাপুরের অসাধারন বেলি ড্যান্স, মুহূর্তেই ভাইরাল হলো নেট দুনিয়ায়

বলিউডের নতুন তারকা সন্তানদের ম্যধ্যে জানভি কাপুর কে সকলেই সব থেকে বেশি পছন্দ করেছেন। বলিউডে জানভি যেন হাঁটছেন মা শ্রীদেবীর দেখানো পথেই।

জানভি সিনেমার পর্দায় তার মিষ্টি অভিনয় দিয়ে জয় করে নিয়েছেন সকলের মন। সোশ্যাল মিডিয়াতে যখনি তিনি কোনো ছবি অথবা ভিডিও শেয়ার করেন তা যেন মুহূর্তেই হয়ে যায় ভাইরাল। অভিনেত্রীর বিভিন্ন ভিডিও ও ছবির অপেক্ষায় যেন থাকে নেট দুনিয়া।

বলিউডের কোটি কোটি সিনেমা প্রেমীরা জানভীর মা শ্রীদেবীর নৃত্য দেখে মুগধ হয়ে গিয়েছিলেন। আর এবার সেই মায়ের সুযোগ্য কন্যা নাচের দক্ষতায় মন করেছেন সকলেরই। আর এবার জানভীর ডান্স কাঁপিয়ে দিচ্ছে গোটা নেটদুনিয়া কে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া জানভি কাপুরের দুর্দান্ত বেলি ডান্স মন কেড়েছে সকলের। জানভীর নৃত্য দেখে প্রশংসা করছেন সেলেব্রিটি থেকে শুরু করে নৃত্য শিক্ষকরাও। নিজের ইন্স্টাগার্ড একাউন্টে সম্প্রতি এই নাচের ভিডিও পোস্ট করেছেন এই অভিনেত্রী।

প্রসঙ্গত উল্লেখনীয় যে কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন ছড়িয়ে পরে জানভি কাপুরের বিয়ে নিয়ে। কারণ তাকে দেখা গিয়েছিললো সি-গ্রিন রঙের লহেঙ্গা গলায় ঝলঝলে বিয়ের গয়না আর মাথায় টিকলিতে।

তবে শেষে জানভি কাপুর সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে নিজেই জানান যে তিনি ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার নতুন ‘ব্রাইডাল কালেকশন’ লঞ্চ করার জন্যই ওই পোশাক পরে ফটো শুট করেছিলেন।

About Mokaddes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *