স্বপ্না চৌধুরীর তুমুল নাচে মঞ্চে হলো টাকার বৃষ্টি, মুহূর্তেই ভাইরাল সেই দুর্দান্ত নাচের ভিডিও

হরিয়ানার ‘ডানসিং কুইন’ হলেন স্বপ্ন চৌধুরী। তার নাচে মুগ্ধ পাঞ্জাব -হরিয়ানা ও ভোজপুরি দর্শকরা। তার অসদাচারণ নাচের ভঙ্গিমায় মুগ্ধ সেখানকার আঞ্চলিক দর্শক। তিন ই এই নাচের সুবাদেই সুযোগ পেয়েছিলেন বিগবসের মতো জনপ্রিয় রিয়ালিটি শো তে।

সম্প্রতি তিনি মা হয়েছেন তবে তার বিয়ের খবর ছিল সম্পূর্ণ গোপন। স্বপ্ন চৌধুরী চলতি বছরের জানুয়ারিতে গোপনে বিয়ে করেছেন বলে জানা গেছে। তবে মিডিয়ায় গুঞ্জন ছড়িয়ে পড়েছিল তিনি নাকি জুলাইয়ে গোপনে বিয়ে করে চার মাসের মাথায় গর্ভবতী হয়েছেন যে খবরে স্বপ্নার স্বামী বীর সাহু প্রবল রেগে গিয়েছেন। বিরু সাহু জানিয়েছেন যে একটি আশ্রমের সাধুকে সাক্ষী রেখে তারা বিয়ে করেন ২০১৯ এর ডিসেম্বর মাসে। আর তারা বিয়ের রেজিস্ট্রি করেন জানুয়ারী মাসে। তারপর তাদের বেশকিছু বিয়ের ছবি আপলোড করা হয় সোশ্যাল মিডিয়াতে।

আর এই নতুন বছরে স্বপ্ন চৌধুরী কোনোরকম নতুন শো করেনি লকডাউন ও নিজে গর্ভবতী হয়ে যাবার কারণে তবে স্বপ্ন চৌধুরীর পুরোনো একটি নাচের ভিডিও আবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভাইরাল সেই ভিডিওতে দুর্দান্ত নাচে দর্শকদের মুগ্ধ করেছেন স্বপ্ন চৌধুরী। অনেকেই তার নাচে মুগধ হয়ে মঞ্চে করেছে টাকার বৃষ্টি। আপনিও দেখে নিতে পারেন তুমুল সেই ভাইরাল ভিডিওটি –

About Mokaddes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *