অতিরিক্ত বড় নি’ত’ম্ব ও ব’ক্ষ’যুগল, নোরার ‘সে’ক্স’বম্ব’ হয়ে ওঠার রহস্য

বলিউডের জনপ্রিয় ‘আইটেম গার্ল’ নোরা ফতেহি। অনেক ‘আইটেম’ গানে কোমর দুলিয়ে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন নোরা ফতেহি।নোরার নাচ ও ফিগারে যেন মুগ্ধ ভক্তরা।নোরার ফিগারে যেন উতাল পাতাল হয়ে ওঠে অনেক পুরুষমন। অভিনেত্রী নোরা ফতেহি বলিউডের বম্বশেল। প্রায়ই নোরা নিজের সে’ক্সিনে’সের জন্য পাপারাৎজির ক্যামেরায় ধরা পড়েন।

তবে তিনি নিজের হটনেসের কারণে শিরোনামে উঠে আসছেন না। তার মধ্যে রয়েছে বিভিন্ন প্রশ্ন। যার জন্য প্রায়ই শিরোনামে থাকেন অভিনেত্রী। নোরা ফতেহি ‘বাহুবলি’ সিনেমায় নাচ করে বলিউডে পাকা জায়গা করে নেওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু সেই সময়ের নোরা আর এখনকার নোরার মধ্যে যে কতটা পার্থক্য তা নিশ্চই দেখেই বোঝা যায় ।

অধিকাংশ নেটিজেনের দাবি, প্লাস্টিক সার্জারির সাহায্যে নিজের চেহারার পরিবর্তন এনেছেন নোরা ফতেহি। কারণ আগের নোরা আর এখনকার নোরার মধ্যে আকাশ পাতাল পার্থক্য। এমনকি নোরা নাকি তার ব’ক্ষ’যুগ’লও প্লাস্টিক সার্জারির সাহায্যে বড় ও সুন্দর করে তুলেছেন।

সেই সঙ্গে প্রশ্ন উঠছে ট্যোয়ার্কিং ও বেলি ডান্সের জন্যই নাকি নোরা এই পদ্ধতি ব্যাবহার করেছে। নোরার ঠোঁট আগের মতো আর নেই মোটা হয়ে গিয়েছে। গাল গুলোও আগের থেকে অনেক ফুলে গিয়েছে। তবে যাই হোক, আগের নোরা আর এখনকার নোরার মধ্যে যে অনেক তফাৎ তা বোঝাই যায়। নোরা যেমনই হোক না কেন, ভক্তদের কাছে সে অপরূপ সুন্দরী হয়েই থাকবে ।

About Mokaddes

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *