Breaking News

শুক্রবার খুলছে সিনেমা হল, মুক্তি পাবে সাহসী হিরো আলম!

করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ পরিস্থিতির অবনতি আর না হলে আগামী ১৬ অক্টোবর থেকে সিনেমা হলগুলো স্বাস্থ্যবিধি মেনে খুলবে। গত ২১ সেপ্টেম্বর সচিবালয়ে চলচ্চিত্র প্রদর্শক সমিতির সঙ্গে বৈঠকের পর তথ্যমন্ত্রী হাছান মাহমুদ

সাংবাদিকদের এ তথ্য জানিয়েছিলেন।অবশেষে সেই ঘোষণা অনুযায়ী আগামী শুক্রবার (১৬ অক্টোবর) থেকেই চালু হচ্ছে দেশে বন্ধ থাকা সব সিনেমা হল।

করোনার কারণে প্রায় সাত মাস ধরে বন্ধ সব সিনেমা হল। সম্প্রতি দেশের পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক হয়ে এসেছে। স্কুল-কলেজ ছাড়া সবই খুলে দেয়া হয়েছে। সিনেমা হল খোলা হোক এমন দাবি করছেন অনেকেই।

অবশেষে স্বাস্থ্যবিধি মেনে শুক্রবার থেকে হল খোলার অনুমতি দিয়েছে সরকার। সেখানে আসন সংখ্যা কমিয়ে অর্ধেক করার নির্দেশ দেয়া হয়।

বুধবার বিকালে তথ্য মন্ত্রণালয়ের উপসচিব সাইফুল ইসলাম স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি চিঠি হল মালিক ও জেলা প্রশাসকদের কাছে পাঠানো হয়েছে। চিঠিতে বলা হয়েছে, ‘কোভিড-১৯ এর বর্তমান পরিস্থিতিতে যথাযথ স্বাস্থ্যবিধি পালন ও সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ এবং সিনেমা হলের আসন সংখ্যা কমপক্ষে অর্ধেক খালি রাখা সাপেক্ষে আগামী ১৬ অক্টোবর থেকে সারাদেশের সিনেমা হল চলচ্চিত্র প্রদর্শনের অনুমতি নির্দেশক্রমে প্রদান করা হলো।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *