জো’য়ান ছেলেকে বি’ছানায় বেঁ’ধে R’a’p’e করল মা!‌ মুখ ব’ন্ধ রাখতে দিল হু’ম’কি

টে’ক্সাসের ঘটনায় চমকে গিয়েছেন সকলে। সেখানে ৩৪ বছরের মা ১২ বছরের ছেলেকে R’a’p’e করার অ’ভিযোগে ব’ন্দি হয়েছেন পু’লিশের কাছে। শুধু তাই নয়, মায়ের বি’রুদ্ধে আছে হু’মকি দেওয়ার অ’ভিযোগও। ‌ঘটনাটি ঘটেছিল ২০১৮ সালে। তারপর থেকে ছেলে চুপ করেই ছিল। এতদিন বাদে প্রকাশ্যে এসেছে এই জ’ঘ’ন্য অ’পরাধ।

ষষ্ঠ শ্রেণির ছাত্রর সেই ভ’য়ানক দিনটির কথা আজও মনে আছে। সে পু’লিশের কাছে অভিযোগে জানিয়েছে, তাঁর মা, মানে ব্রি’টানি রুলেয়ু সেদিন স্না’ন করে বেরিয়ে এসে তাঁকে প্রথমে হ’স্ত’মৈ’থুন করা নিয়ে জি’জ্ঞাসা করে।

তারপর জামা খুলতে শুরু করে। ছেলেকে ন’গ্ন করিয়ে বলে স্না’ন করে পরিষ্কার হয়ে আসতে। তারপর বিছানায় বেঁ’ধে ছেলেকে R’a’p’e করে বলে অভিযোগ।

ছেলে বলেছে, সে একাধিকবার বিষয়টা থেকে বেরিয়ে আসার চেষ্টা করলেও পারেনি। বরং সব মিটে যাওয়ার পর মা হু’মকি দিয়ে বলেছে যে এসব কথা বাইরে কাউকে বললে সে ফেঁ’সে যাবে, কারণ সে নাকি পুরো বিষয়টি গ্রহণ করেছে।

কাউকে না বলতে তারপর নির্দেশও দিয়েছে মা। ঘটনার দু’‌বছর পর ওই ছেলেটি গোটা বিষয়টি নিয়ে মুখ খুলেছে। তারপর কয়েকজনের সাহায্যে পু’লিশের কাছে এই বিষয়ে অভিযোগ জানিয়েছে। অ’ভিযুক্ত মহিলাকে ইতিমধ্যে গ্রে’ফতার করেছে পু’লিশ।

পু’লিশের জে’রার সামনে প্রাথমিকভাবে গোটা ঘটনার কথা অ’স্বীকার করলেও পরে ওই মহিলা জানিয়েছেন, তিনি কীভাবে জোর করে ছেলের সঙ্গে যৌ’ন’তায় লি’প্ত হয়েছিলেন। আপাতত ১০ হাজার ইউরোরে ব’ন্ডে ওই মহিলাকে জামিন দিয়েছে আদালত।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *