Breaking News

‘ব্লাউজ ছাড়া শাড়ী’ এ যেনো ট্রেন্ডে পরিণত হয়েছে, এবার ভাইরাল হলেন প্রিয়াঙ্কা সরকার

প্রিয়াঙ্কা সরকার বাঙালী চলচ্চিত্র এবং টেলিভিশন অভিনেত্রী। টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। এখন পর্যন্ত তিনি মোট ৩টি টিভি সিরিয়াল করেছেন এবং ১৬টি চলচ্চিত্রতে অভিনয় করেছেন।

তার অভিনীত প্রথম সিনেমা হল রাজ চক্রবর্তী পরিচালিত চিরদিনই তুমি যে আমার। তুমি ছবিতে সুপার হিট হয়েছেন প্রিয়াঙ্কা সরকার। চিরদিনই তুমি যে আমার চলচ্চিত্রের সহ অভিনেতা রাহুল ব্যানার্জীকে ২০১০ সালে বিয়ে করেন।

তবে প্রিয়াঙ্কা ও রাহুলের ভালোবাসার বিয়ের শেষ হয়েছে ডিভোর্সে। ২০১৭ সালে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। একটি মিষ্টি ছেলেও রয়েছে তাঁদের। বর্তমানেও তিনি বিবাহ বিচ্ছেদ অবস্থায় রয়েছেন।

বর্তমান যুগে চলচ্চিত্রের বাহিরেও একটি জগৎ রয়েছে সেটি হলো সোশ্যাল মিডিয়া। প্রতিনিয়ত সেখান থেকে ভাইরাল হচ্ছে মডেল, অভিনেতা- অভিনেত্রীরা।

কখনো গান, কখনো নাচ, কখনো ছবি বা কখনো অন্য কোন শিল্পকলা তুলে ধরে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হচ্ছে তারকারা। সামনেই আসছে বাঙালির সবচেয়ে বড় উত্সব দুর্গা পুজো।

করোনাকালে পুজোর রং বেশ কিছুটা ফিকে হলেও, বাঙালির আবেগে ভাটা পড়েনি তেমনভাবে। বাঙালির সবচেয়ে বড় উত্সবের আগে এবার যেন ঝলমলিয়ে উঠলেন তারকারা। তারকারা পুজোর সাঝে ফটোশট করে আপলোড দিচ্ছে তাদের সোশ্যাল মিডিয়াতে।

সম্প্রতিই তেমনি এক ফটোশট করেছে প্রিয়াঙ্কা সরকার। তার মধ্যে একটি ছবিতে তিনি ব্লাউজ ছাড়া শাড়ি পরে পজ দিয়ে ছিলেন। এই ছবি সোশ্যাল মিডিয়াতে আসার পর থেকে তার ফলোয়ারদের মধ্যে শুরু হয়ে গেছে প্রতিক্রিয়া।

তার এই বোল্ড লুকে অনেকেই দিচ্ছে সাবাসি আবার অনেকেই করছেন নেতিবাচক কমেন্ট। তবে ফটোশটের ছবি গুলো ছিল অসধারন। দেখেনিন তার কিছু ছবিঃ-

শীঘ্রই তৃতীয় সিজন নিয়ে আসছে ‘হ্যালো’। কলকাতা জুড়ে চলছে এর শ্যুট। রাইমা আর প্রিয়াঙ্কা ক্যামেরাবন্দি করলেন শ্যুটের আগে-পরের কিছু মুহূর্ত। যা নিয়ে সরগরম টলিপাড়া।

এই ওয়েব সিরিজ নিয়ে প্রিয়াঙ্কা এর আগে বলেছিলেন, ‘‘আমার এখন পর্যন্ত অভিনয় করা সেরা চরিত্র নিনা। কারণ সম্পূর্ণ নেগেটিভ না হলেও একটা সূক্ষ্ম বিষয় রয়েছে।”

আর দ্বিতীয় সিজন নিয়ে রাইমা সেন বলেছিলেন, “দ্বিতীয় সিজন অনেকটা সাইকোলজিক্যাল থ্রিলারের মতো হয়ে গেছে। আর এবারে প্রিয়াঙ্কার সঙ্গে বেশ কয়েকটি সিন থাকায় বন্ধুত্বটা জমেছে ভালই।”

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *