স্বামীর বিরুদ্ধে R’ape এর অভিযোগ, আসল খবর ফাঁস করলেন মিঠুনের পুত্রবধূ

সম্প্রতি জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তী ওরফে মিমোর বিরুদ্ধে R’ape ও গ’র্ভপা’ত করানোর অ’ভিযোগ আনা হয়েছে। এই বিষয়ে ওশিয়ারা থা’নায় এ’ফআ’ইআর (ফার্স্ট ইনফরমেশেন রিপো’র্ট) দায়ের হয়েছে।

এদিকে মহা’ক্ষয় ২০১৮ সালে অভিনেত্রী মাদালসা শর্মাকে বিয়ে করেন। এবার স্বামীর বিরুদ্ধে R’ape এর অ’ভিযোগ প্রসঙ্গে মুখ খুলেছেন মিঠুনের পুত্রবধূ।

তিনি বলেন, ‘কিসের জন্য মামলা দায়ের হয়েছে? এটি একদমই সত্য নয়। এগুলো পুরোনো কথা। তিন বছর আগে এগুলো হয়েছে। এই বিষয় নিয়ে আলোচনা এখন ব’ন্ধ।’

নতুন করে মামলা দায়ের প্রসঙ্গে তিনি বলেন, ‘আমরা এই মামলা সম্পর্কে এখনো কিছু জানি না।’

মহাক্ষয়ের বিরুদ্ধে অভিযোগ, বিয়ের প্র’লোভন দেখিয়ে এক নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়েছিলেন তিনি। জানা যায়, এই নারী একজন ভোজপুরি অভিনেত্রী।

২০১৫ সালে বাড়িতে ডেকে পানীয়র সঙ্গে মা’দ’ক মিশিয়ে তাকে অচেতন করে তার সঙ্গে শা’রীরিক স’ম্পর্ক করেন মহাক্ষয়। এরপর চার বছর তাদের শা’রী’রিক সম্পর্ক হয়।

পরে অ’ন্তঃস’ত্ত্বা হয়ে পড়লে মহাক্ষয়কে বিয়ের জন্য চাপ দেন এই নারী। কিন্তু অ’ন্তঃস’ত্ত্বা হয়ে পড়ার খবর পেয়ে মহাক্ষয় গ’র্ভপা’ত করানোর চাপ দেন। এতে রাজি না হলে কিছুদিন যাওয়ার পর তাকে ও’ষুধ খেতে দেন মিঠুনপুত্র। সেই ও’ষুধ খাওয়ার পরই অভিযোগকারীর গ’র্ভপা’ত হয়।

এর আগে ২০১৮ সালে মহাক্ষয়ের বিয়ের সময় এই নারী এ’ফআইআর দায়েরের চেষ্টা করেছিলেন। কিন্তু পু’লিশ মামলা না নেওয়ায় দিল্লির রোহিনী আদালতে এ বিষয়ে আবেদন করেন।

এরপর আ’দালত সকল প্রমাণাদি দেখে এই বিষয়ে ত’দন্তের নির্দেশ দেন। আ’দালতের নি’র্দেশেই বৃহস্পতিবার (১৫ অক্টোবর) মু’ম্বাইয়ের ওশিয়ারা থা’নায় মহাক্ষয়ের বি’রুদ্ধে মা’মলা দা’য়ের হয়।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *