শ’রী’র ঢাকা ফুলের সাজে, সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা

ভোজপুরি ছবির অন‍্যতম জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাস। স্টার প্লাস সিরিয়ালের ‘নজর’ সিরিয়ালের নায়িকা মোনালিসা সোশ‍্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন। তাঁর ছবি ও নাচের ভিডিয়োর নানা পোস্ট প্রায়শই ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়াতে।

আজও তার অন্যথা হলনা। আজ একটি নতুন ছবি শেয়ার করেছেন মোনালিসা। যেখানে দেখা যাচ্ছে ভোজপুরি অভিনেত্রী ফুলের সাজে আগুন ধরালেন। শ’রীরে নেই কোনো বস্ত্র শুধু বিভিন্ন রকম ফুলে নিজেকে রাঙিয়ে তুললেন নায়িকা। নিউড মেকাপ আর খোলা চুলে ফিদা নেটমহল। আর ক্যাপশানে লিখলেন, “বি ওলওয়েজ ব্লুমিং”৷ আর লাইকের বন্যাও বেড়েই চলেছে ঘন্টায় ঘন্টায়।

সম্প্রতি একটি নাচের রিল ভিডিও শেয়ার করেছেন মোনালিসা। জনপ্রিয় হিন্দি গানের তালে নাচতে দেখা গিয়েছে তাঁকে। কমলা স্লিভলেস ব্লাউজ, প্রিন্টেড শিফন শাড়িতে লাস‍্যময়ী অবতারে ধরা দিয়েছেন মোনালিসা। হিট হিন্দি গান ‘দিল মে হো তুম’ এর তালে কোমর দোলাতে দেখা গিয়েছে তাঁকে। ক‍্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘দূর্গাপুজো আসছে, হৃদয়ে, চোখে সব জায়গায় শুধুই উৎসবের মরশুম।’

https://www.instagram.com/aslimonalisa/?utm_source=ig_embed


মোনালিসা ভোজপুরি আর বলিউডে অভিনয় করলে আদতে তিনি মনে প্রাণে বাঙালি। তিনি হইচইয়ের ওয়েবসিরিজ ‘দুপুর ঠাকুরপো ২’ তে নিজের দেওয়রদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন। এই ওয়েবসিরিজ শেষ হয়ে গেলেও মোনালিসা রয়ে গিয়েছেন সকলের মনে প্রাণে।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *