Breaking News

সন্তানের সুন্দর ভবিষ্যৎ গড়তে দিক নির্দেশনা দিলেন শুভশ্রী

টা’লিউডের সুন্দরী ও দক্ষ অ”ভিনেত্রী শুভশ্রী। তার অ’ভি’নয়ে মা’তাল গো’টা টা’লিউড। দুই বাংলা’তেই জন’প্রিয়’তার তু’ঙ্গে রয়ে’ছেন সদ্য মা হওয়া এই নায়ি’কা। সব থেকে ব’ড় প’রিচয় হল তিনি এখন পরিচা’লক রা’জ চক্র’বর্তীর স্ত্রী’।

রা’জকে ভা’লো’বেসে বিয়ে ক’রেছে’ন শুভ’শ্রী। এরপর সং’সার ‘সা’জান। সং’সা’রে ছোট্ট ইউ’ভা’নের আগ’মনে সংসা’র এখন আ”নন্দ’য় ভ’রপু’র।

সম্প্রতি পরিবা’রের ছোট্ট অ’তি’থি’র ছবি শেয়ার ‘করে’ছেন রাজ-শুভশ্রী। ছবি’তে আদর ও ভা’লোবা’সায় ভ’রিয়ে দিয়ে’ছেন ভ’ক্ত-অ’নুরা’গীরা। এই মিষ্টি স’ন্তা’নটিই এখন তাদের সংসা’রে আনন্দ ও সু’খের নতুন কারণ।

শুভ’শ্রী মা হওয়া’র পরই ভ’বিষ্য’তের কথা চিন্তা করে’ছেন। সন্তানকে আদর ও ভালোবাসায় সঠি’ক’ভাবে বড় কর’তে হলে প্রয়ো’জন সর্ব’দা সন্তা’নের খেয়াল রাখা। কেবল মাত্র বাবা-মা’ই পারে’ন সন্তানের ভ’বিষ্যৎ সুন্দর করতে। এজন্য গ’র্ভ’ধার’ণের কিছু নি’য়ম মানারও প্রয়ো’জন। যাতে করে স্বা’মী-স্ত্রী’ চাই’লে তখনই দ্বিতীয় সন্তান আসে সংসা’রে। আর সেজ’ন্য কিছু নি’য়ম মান’তে হয়। যেমন- গ’র্ভ-নি’রো’ধক পিল বা ওষু’ধ খেতে হয়।

স’ম্প্রতি শুভ’শ্রী একটি ভি’ডিও শেয়ার করে’ছেন ই’নস্টাগ্রা’মে। তাতে বলে’ছেন, সবাই কে’মন আ’ছেন, আমি খুব ভা’লো আছি। কিছুদিন পরই দুর্গা পূজা তাই প্রস্তুতি তো চ’লছেই। প্রচুর কেনাকা’টা করে ফে’লেছি। তোমাদে’র পরিক’ল্পনা কী’?

তিনি আরও বলেন, আ’নওয়া’ন্টেড ২১ ডেস- এর পক্ষ থেকে সবাই’কে শা’রদী’য় শুভে’চ্ছা। এরপ’রই ইন’স্টা’গ্রামে লি’খেছেন, ফের সেই সময় এসে গেল। ঠিক ঘ’রের দ’রজা’য় পূজা। পূ’জায় টু’ইস্ট রয়ে’ছে। এবার কি’ভা’বে মা দু’র্গা’কে স’বাই আ’হ্বান জা’না’বে, সবা’ই কমে’ন্টে জানাও। এরপরই তাতে মন্ত’ব্যের ঝ’ড় বই’তে থাকে।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *