স’ঙ্গম মুহূর্তের ফোটো শুট, ভাইরাল সমস্ত ছবি

বিয়ের আগে ফোটোশুট, যা নিয়ে অতিরিক্ত মাত্রায় ভাবনাচিন্তা করে নতুন প্রজন্মের একাংশ। নতুন জামা কেনা থেকে লোকশন বাছাই নিয়ে চলে আগাম পরিকল্পনা। সম্প্রতি করলের এক নব দম্পতি তাদের প্রি-ওয়েডিং এর ছবি শেয়ার করেছেন। যা দেখে থমকে গেছে নেটপাড়া।

স’ঙ্গ’ম মুহূর্তের ধাঁচে ফোটো শুট। নেই কোনও পোশাক। শুধু সাদা চাদরে একে ওপরকে মুড়ে রেখেছে। দেখুন বাকি ছবিগুলি কেরলের বাসিন্দা এই দুই দম্পতির।

এরকম ভাবে কেন ফোটোশুট করা হল? প্রশ্ন করলে তারা জানায়, “আমার শরীরে এমন কোনও অংশ দেখা যাচ্ছে না যাতে বোঝায় আমি ন’গ্ন। এর চেয়েও বেশি খারাপ পোশাকে লোকজন ফটোশুট করে। তবে ছবিগুলি ফেসবুকে পোস্ট করার সময় থেকে আমি ভ’য়া’ব’হ ম’ন্তব্যের ঝড়ের কবলে পড়েছি”।

সাম্প্রতিক কালে, এক দম্পতি চেষ্টা করছেন এবং তাদের ফটোশুটে তাদের সম্পর্কের ঘনিষ্ঠ মুহূর্ত তুলে ধরবে। ‘ন’গ্নতা’ ফুটে উঠেছে প্রি-ওয়েডিং ফটোশুটে বলছে সোশাল মিডিয়া।

চা বাগানের মাঝে ঘনিষ্টভাবে সাদা চাদরে আড়াল করে সম্পর্কের গাঢ়ত্ব বোঝাতে চেয়েছেন দম্পতি। সিনেমার দৃ’শ্যের অনুকরণে, ফটোশুট স্ম’রণে রাখার জন্য তাদের এই সিদ্ধান্ত।

বিয়ের আগে অ’ন্ত’র’ঙ্গ ফটোশুটে, উপহাস সোশাল মিডিয়ায়। কোভিড পরিস্থিতির মাঝেই ঋষি কার্থিকেয়ান বিয়ে করেন লক্ষীকে। ১৬ সেপ্টেম্বর বিয়ে হল দম্পতির।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *