মুখ দেখাবেন না সারা আলী খান

সারা আলী খান সর্বশেষ কবে ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছেন জানেন? দিনটি ছিল গত ১০ সেপ্টেম্বর। অথচ বলিউডে পা রাখার আগে থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত ছিলেন সাইফ আলী খানের কন্যা। এর আগে টানা ৪০ দিন ইনস্টাগ্রামে কিছু পোস্ট করেননি—এমনটা কখনোই হয়নি।

সামাজিক যোগাযোগমাধ্যমে খুবই সক্রিয় সারা। কোথায় যাচ্ছেন, কী করছেন—সবই নিজের ২ কোটি ৮৬ লাখ ভক্তকে জানান তিনি। কিন্তু আপাতত অনির্দিষ্টকালের জন্য নিজেকে লোকচক্ষুর আড়ালে রাখছেন। কেননা, সময়টা বেজায় খারাপ। যা–ই তিনি বলবেন, হতে পারে সেটাই ট্রলড হয়ে ঘুরে বেড়াবে সামাজিক যোগাযোগমাধ্যমে। তাই চুপ করে থাকাই তাঁর কাছে সবচেয়ে নিরাপদ।

শিগগিরই মুক্তি পাবে সারা আলী খান ও বরুণ ধাওয়ান অভিনীত রিমেক সিনেমা কুলি নম্বর ওয়ান। বলিউডে ছবির প্রচারণার যে সংস্কৃতি, তা ভেঙে কোনো ধরনের প্রচারণায় দেখা যাবে না সারাকে। কেননা, প্রচারণামূলক অনুষ্ঠানে যেখানেই যাবেন, সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ব্যাংকক সফরের ব্যাপারে প্রশ্নের মুখোমুখি হবেন তিনি। তাঁকে প্রশ্ন করা হতে পারে সুশান্তের সঙ্গে প্রেম, মাদক আর বলিউডের স্বজনপ্রীতি নিয়েও।

কারণ হলো এই সিনেমার নায়ক বরুণ ধাওয়ান বলিউডের পরিচালক ডেভিড ধাওয়ানের ছেলে। আবার ছবির পরিচালকও ডেভিড ধাওয়ান নিজেই। আর সারা আলী খানের বাবা সাইফ আলী খান ও মা অমৃতা সিং দুজনেই বলিউড তারকা। তাই স্বজনপ্রীতির প্রশ্ন আসতেই পারে। আপাতত এসব বিষয় নিয়ে আলোচনায় এসে নিজের ব্র্যান্ড ভ্যালু আর গ্রহণযোগ্যতা নষ্ট করতে চান না সারা। তাই ঠিক করেছেন, কোনো ধরনের প্রচারণায় অংশ নেবেন না। থাকবেন ক্যামেরার আড়ালে, থাকবেন না সামাজিক যোগাযোগমাধ্যম বা কোনো খবরে।

১৯৯৫ সালে গোবিন্দ আর কারিশমা কাপুর অভিনীত সুপারহিট ছবি কুলি নম্বর ওয়ান-এর রিমেক এই ছবি। কারিশমার বাবার চরিত্রে অভিনয় করেছিলেন কাদের খান। আর রিমেকে তাঁর স্থানে দেখা যাবে পরেশ রাওয়ালকে। কুলি নম্বর ওয়ান ছবিটিও পরিচালনা করেছেন বরুণ ধাওয়ানের বাবা ডেভিড ধাওয়ান।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *