দেহে নেই বিন্দুমাত্র কাপড়, অন্তরঙ্গ ভিডিওতে ভাইরাল স্বস্তিকা

ঝাপসা আলোয় দেখা যায়—দুটো শরীর ভালোবাসার আলিঙ্গনে মিশে আছে। ঠোঁটে ঠোঁট আর ভালোবাসার উষ্ণতায় নেমে আসে গাঢ় অন্ধকার।

কয়েক সেকেন্ড পর নেপথ্য কণ্ঠে স্বস্তিকা মুখার্জি বলেন—‘সব পাগলামির পেছনে কারণ থাকে, আর সব প্রেমেই থাকে পাগলামি। না হলে তো প’র্ণো’গ্রা’ফিই হয়ে যাবে।’

কলকাতার পরিচালক দেবালয় ভট্টাচার্য নির্মাণ করেছেন ‘চরিত্রহীন ৩’। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন স্বস্তিকা মুখার্জি ও সৌরভ দাস। এর ২২ সেকেন্ড দৈর্ঘ্যের টিজার মুক্তি পেয়েছে। এতে এমন দৃ’শ্য দেখা যায়।

এ টিজারে স্বস্তিকা মুখার্জি আরো বলেন—‘‘প্রেমে কারণ না থাকলে, কাছে আসা, কাছে থাকাকে তো বুদ্ধিমানরা বলবেন, ‘এতো শুধু বে’ড সি’ন’’।

এই সিরিজে আগেও অভিনয় করেছেন সৌরভ। তবে প্রথমবার যুক্ত হয়েছেন স্বস্তিকা। একাধিক ঘ’নিষ্ঠ দৃ’শ্যের জন্য এর আগের দুটি সি’জন আলোচনায় আসতে সময় লাগেনি। এবার স্বস্তিকার উপস্থিতি প্রত্যাশা আরো বাড়িয়েছে।

তবে টিজারটি প্রকাশের পর বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে এটি। নে’টিজেনদের একাংশ স্বস্তিকার সাহসী উপস্থির ভূয়সী প্রশংসা করছেন। তবে বরাবরের মতো নে’টিজেনদের একাংশ কটাক্ষ করতেও ছাড়ছেন না স্বস্তিকাকে। এ নিয়ে চলছে বিতর্ক।

টলিউডের দর্শকপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। অভিনয় আর রূপের দ্যুতি ছড়িয়ে যতটা দর্শকের নজর কেড়েছেন, তার চেয়ে টলিউড সিনেমায় সাহসী দৃ’শ্যে অভিনয় করে বেশি বিতর্কের মুখে পড়েছেন এই অভিনেত্রী।

ভিডিওঃ

Announcement – Charitraheen 3 (চরিত্রহীন) | Coming Soon | hoichoi

There's always a reason in madness, and madness in love…#Charitraheen 3, a series by Debaloy Bhattacharya | Coming soon, only on #hoichoi. Swastika Mukherjee Saurav Das Naina Ganguly Mumtaz Sorcar Sourav Chakraborty Mahendra Soni SVF

Posted by Hoichoi on Monday, October 19, 2020

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *