Breaking News

এবার ‘বুর্জ খলিফা’ নিয়ে প্রশ্নের মুখে অক্ষয়

সাধারণত কাজ ছাড়া কোনো বিষয় নিয়ে খুব একটা মন্তব্য করেন না অক্ষয় কুমার। বলিউডের নক্ষত্র সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যু নিয়ে খুব একটা কথা বলতে দেখা যায়নি তাকে। তবে তার নতুন ছবি ‘লক্ষ্মী বম্ব’র ট্রেলার প্রকাশ হওয়ার পর এ নিয়ে কথা বলায় ট্রোলের শিকার হয় বলিউডের খিলাড়ী অক্ষয়।

ধারা কিন্তু থেমে থাকেনি। নতুন গান ‘বুর্জ খলিফা’ প্রকাশ হওয়ার পরও নেটিজেনদের সেই ধারা অব্যাহত দেখা যায়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রেন্ডিংয়ে থাকা গানটি প্রকাশ হয়েছে রোববার। এ প্রতিবেদন লেখা পর্যন্ত গানটি ৩৬ লাখেরও বেশি মানুষ ভিউ করেছেন। নিজেদের সুরে গানটিতে কণ্ঠ দিয়েছেন শশী এবং ডিজে খুশি। আর এর কথা লিখেছেন গগন আহুজা।

অক্ষয় ও নায়িকা কিয়ারা গানটির শুটিং এর জন্য দুবাই গিয়েছিলেন। গানটি বর্তমানে টুইটারে ট্রেন্ডিংয়ে আছে। অনেক দর্শকরাই তা পছন্দ করেছেন। আবার নেটিজেনদের একাংশ কটাক্ষও করেছেন। অনেকে আবার প্রশ্নও তুলেছেন।

প্রশ্ন তুলেছেন, ইউটিউবে গান ভিউয়ের সংখ্যা ধুমধাম করে জানানো হচ্ছে। কিন্তু লাইক-ডিজলাইক অর্থাৎ পছন্দ-অপছন্দের সংখ্যা উল্লেখ নেই কেনো? অনেক নেটিজেনরা তো আবার বিদ্রুপ মন্তব্য করে লিখেছেন, গানটি যদি বুর্জ খলিফা শুনে তাহলে সে আত্মহত্যা করবে।

ক’দিন আগেই ছবির নায়ক-নায়িকার নাম নিয়ে নেটিজেনরা প্রশ্ন তুলেছিলেন। সেই সময়ে অভিযোগ উঠেছিল যে, ছবিটি ‘লাভ জিহাদ’র প্রচার করা হচ্ছে।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *