এলপিএলে দল কিনলেন সালমান খান

ক্রিকেটের সঙ্গে বলিউডের সম্পর্ক বেশ পুরনো। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) শুরু থেকে কলকাতা নাইট রাইডার্সের মালিকানায় আছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (এলপিএল) একটি দল আছে শাহরুখের। এ ছাড়া আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবের মালিকানার বড় একটি অংশ বলিউড অভিনেত্রী প্রীতি জিনতার।

এবার তাদের সঙ্গে নাম জড়িয়েছেন বলিউডের ‘ভাইজান’ খ্যাত সালমান খান। তিনি লঙ্কা প্রিমিয়ার লিগে দল কিনেছেন। এমনটাই জানিয়েছে, ভারতের শীর্ষ স্থানীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

টাইমস অব ইন্ডিয়ার সেই রিপোর্টে বলা হয়েছে কেন্ডি টাসকার্সের মালিকানা কিনেছেন সালমান এবং তার পরিবার। এই বলিউড তারকার দুই ভাই সোহেল খান এবং সেলিম খানও দলটির সঙ্গে জড়িত বলে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

দল নিয়ে দারুণ সন্তুষ্ট সোহেল। বিশেষ করে ক্রিস গেইলে দলে ভেড়াতে পেরে তারা আনন্দিত। তিনি মনে করেন এবারের আসরে অভিজ্ঞ এবং তারুণ্যের মিশেলে দারুণ দল গড়েছে কেন্ডি। তাই দলটি নিয়ে বেশ আশাবাদী সোহেল।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘গেইল অবশ্যই সেরা কিন্তু আমাদের দলটাও ভালো। কুশাল পেরেরা আমাদের স্থানীয় আইকন। আমাদের লিয়াম প্লাঙ্কেটও আছে। ওয়াহাব রিয়াজ কুশাল মেন্ডিস এবং নুয়ান প্রদীপও আমাদের হয়ে খেলবে। এটা তরুণ এবং অভিজ্ঞতার মিশেলে দারুণ সামঞ্জস্য।’

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *