প্যাট কামিন্সকে নতুন ১টি দায়িত্ব দিলেন শাহরুখ খান

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের সময়েই চোখে পড়েছিল দুই তরুণ তুর্কিকে। পরে চোটের জন্য দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন শিবম মাভি ও কমলেশ নাগারকোটি।

কেকেআর দুই তরুণ পেসারকে দলে নিয়েছিল ভবিষ্যতের কথা ভেবেই। দুই তরুণের প্রতিভার কথা মাথায় রেখেই চোট থাকলেও তাঁদের স্কোয়াড থেকে ছেড়ে দেওয়ার কথা ভাবেনি নাইট রাইডার্স।

সুতরাং, কঠিন সময়ে টিম মালিক শাহরুখ খানের পূর্ণ সমর্থন পেয়েছেন কমলেশ ও শিবম। মাঠে ফিরে চলতি মরশুমে দলকে নির্ভরতা দিয়ে চলেছেন দুই তরুণ পেসার।

শাহরুখ জানেন যে, মাভি-নাগারকোটির পরিণত হয়ে ওঠার জন্য যথাযথ পরিচর্যা দরকার। তাই কেকেআর দলে দুই তরুণ পেসারের গাইডও ঠিক করে দিলেন কিং খান।

কেকেআরের নতুন ফ্যান অ্যানথেম প্রকাশ করার আগে শাহরুখ ফেসবুক লাইভে কথা বলছিলেন দলের ক্রিকেটারদের সঙ্গে। সেখানেই শাহরুখ দলের দুই সিনিয়র পেসার প্যাট কামিন্স ও লকি ফার্গুসনকে অনুরোধ করেন নাগারকোটি ও মাভির দিকে নজর রাখার।

মূল্যাবান পরামর্শ দিয়ে তাঁদের পরিণত করে তোলার জন্য শাহরুখের এমন আন্তরিক অনুরোধে তৎক্ষণাৎ সম্মতি জানান কেকেআরের দুই বিদেশি তারকা।

প্রত্যেকের সঙ্গে আলাদা করে কথাও বলেন শাহরুখ। প্যাট কামিন্সকে বলে দেন, ‘‘প্যাট কেমন লাগছে আইপিএল? এই যে আমাদের দলে দু’জন তরুণ পেসার রয়েছে, কমলেশ ও মাভি— ওদের কিন্তু তৈরি করে দিয়ো।’’

কামিন্সও বলেন, ‘‘দু’জনেই খুব প্রতিভাবান। যতটা পারি, সাহায্য করি।’’ নাইটদের অন্তক্ষরিতে শাহরুখের ফিল্মের জনপ্রিয় সব গান গেয়ে বারবার জিতে যান কুলদীপ যাদব। সে বিষয়ে ওয়াকিবহাল এসআরকে।

বলেন, ‘‘কুলদীপ কিন্তু প্রত্যেক অন্তক্ষরিতে আমার গান গেয়ে জিতে যায়। কামিন্সকে আমার কিছু সংলাপ শুনিয়ে দিয়ো।’’

যা শুনে কুলদীপ দ্রুত বলে ওঠেন, ‘‘কিছু হিন্দি সংলাপ শুনিয়ে দিয়েছি। সেগুলো ঝালিয়ে নেয় মাঝেমধ্যে।’

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *