প্রে’মে পা’গলামি না থা’কলে আ’দরকে লো’কে প’র্নোগ্রা’ফি ব’লবে: স্বস্তিকা

আ’দরকে লো’কে প’র্নোগ্রা’ফি ব’লবে-দু’টো শ’রীর। একে অপ’রকে আ’ষ্টেপৃষ্ঠে বেঁ’ধে রে’খেছে ভা’লোবাসার আ’লিঙ্গনে। ঠোঁ’টে ঠোঁ’ট জ’ড়িয়ে আছে। প্রে’মের উ’ষ্ণতা ঘ’ন হয়ে না’মছে অ’ন্ধকা’রে। এ কি ত’বে পা’গলামি? না’কি প্রে’ম? এক চে’না না’রীকণ্ঠে উত্তর, ‘সব পাগ’লামির পে’ছনেই

কা’রণ থাকে। আর স’ব প্রে’মেই থা’কে পা’গলামি। না হলে তো প’র্ণোগ্রা’ফিই হ’য়ে যা’বে।’ তার কথা’য়, ‘প্রে’মে কারণ না থা’কলে, এই আ’দর, কা’ছে আসা, কা’ছে থা’কাকে তো বু’দ্ধি’মান লো’কে শুধু ‘বে’ড সিন’ বল’বে।’ কথা’গু’লো শো’না গেল ‘চ’রিত্র’হীন ৩’-এর টি’জা’রে। ব’ললেন স্ব’স্তিকা মু’খোপাধ্যায়।

৪৫ সে’কেন্ডের টি’জার জু’ড়ে স্ব’স্তিকা এবং সৌর’ভ দাস একে অ’পরের শ’রীরে মি’শে যা’চ্ছেন। ভালো’বাসায় মি’শতে মি’শতে স্ব’স্তিকা তা’ই প্রে’মের সং’জ্ঞা দি’লেন। দেবা’লয় ভট্টাচার্যের পরি’চালনায় ‘চ’রিত্রহী’ন ৩’- এর মুখ্য চরি’ত্রে দে’খা যা’বে স্ব’স্তিকা মুখো’পাধ্যায় এবং সৌরভ দা’সকে। এর আগে এই সি’রিজে

সৌ’রভ অ’ভিনয় ক’রলেও, স্ব’স্তিকাকে দে’খা যা’বে এই প্র’থম। এ’কা’ধিক ঘ’নিষ্ঠ দৃ’শ্যের জন্য এর আ’গের ২টি সি’জন চ’র্চার বি’ষয় হয়ে উ’ঠতে স’ময় লা’গেনি খু’ব বে’শি। এবার স্ব’স্তিকার উ’পস্থিতি প্র’ত্যাশা বা’ড়িয়েছে আ’রও ক’য়েক গু’ণ। ব’রাবর সাহ’সী দৃ’শ্যে সা’বলীল স্বস্তি’কাকে হ’ইচই-এ’র এই ব’হুল চ’র্চিত সি’রিজে দেখ’তে আ’গ্রহী দ’র্শক।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *