যেভাবে ক্যান্সার থেকে আরোগ্য পেলেন সঞ্জয় দত্ত

২০২০ সাল তেমন একটা ভাল যায়নি বিনোদন জগতের। কিন্তু বাঙালির দুর্গা পুজোর শুরুতেই ভাল খবর শোনালেন সঞ্জয় দত্ত (Sanjay Dutt)। ফুসফুসে বাসা বাঁধা রাজরোগকে হার মানিয়েছেন বলিউডের ‘মুন্নাভাই’। বুধবারই জানালেন নিজের টুইটার হ্যান্ডেলে।

১১ আগস্ট টুইটারে (Twitter) সঞ্জয় ঘোষণা করেছিলেন চিকিৎসার জন্য সিনেমা এবং অন্যান্য কাজ থেকে কিছু সময়ের জন্য বিরতি নিচ্ছেন।

কিসের চিকিৎসার জন্য সেই বিরতি নিয়েছিলেন জানা গিয়েছিল ২৪ ঘণ্টার মধ্যেই। ফুসফুসে ক্যানসারে আক্রান্ত সঞ্জয় দত্ত (Sanjay Dutt)। দাবানলের মতো ছড়িয়ে পড়েছিলেন এই খবর।

প্রথমে তাঁর আমেরিকা ও তারপর সিঙ্গাপুরে চিকিৎসা করানোর কথা শোনা গিয়েছিল। সমস্ত জল্পনা নস্যাৎ করে মুম্বইয়ে শুরু হয় সঞ্জয়ের চিকিৎসা।

দু’টি কেমেথেরাপি হয়েছে অভিনেতার। আর তাতে ভাল ফল মিলেছে। এরই মধ্যে খবর রটেছিল, সঞ্জয়ের হাতে নাকি আর ছ’মাস মতো সময় রয়েছে।

মঙ্গলবার সেই গুঞ্জন নস্যাৎ করে সংবাদ সংস্থা পিটিআইকে সঞ্জয় দত্তের পরিবারের এক সদস্য জানিয়েছিলেন, অভিনেতা ভাল আছেন। চিকিৎসায় ভাল সাড়া মিলছে। কিছু রিপোর্টের প্রতীক্ষায় রয়েছেন তাঁরা।

বুধবারই সেই রিপোর্ট হয়তো হাতে আসে সঞ্জয়ের। সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সুখবর জানাতে সময় লাগাননি বলিউডের ‘সঞ্জু বাবা’।

বিবৃতি জারি করে জানিয়েছেন, ২১ অক্টোবর ছেলে ও মেয়ের জন্মদিনে এর থেকে ভাল উপহার তিনি আর দিতে পারতেন না। নিজের সুস্থতার জন্য মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালের চিকিৎসক ডা. সেওয়ান্তি ও বাকি স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জানিয়েছেন সঞ্জয়।

এর আগে এক ভিডিও বার্তায় সঞ্জয় জানিয়েছিলেন, এবার কাজে ফিরতে চলেছেন তিনি। নভেম্বরে শুরু করবেন ‘কেজিএফ চ্যাপ্টার ২’র (K.G.F Chapter 2) শুটিং।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *