স্বচ্ছ পোশাকে দৃশ্যমান সারা শরীর, ভাইরাল উর্বশীর ছবি

উর্বশী রাউতেলা (urvashi rautela) অভিনয় জগতে প্রবেশ করেছেন বেশ অনেকদিন হয়ে গেল। কিন্তু এখনও পর্যন্ত মাত্র কয়েকটি ছবি ও মিউজিক ভিডিওতেই কাজ করেছেন তিনি।

তাঁর অভিনয় দক্ষতা নিয়ে খুব একটা সন্দেহ না থাকলেও কেন যে তিনি বেশি ছবি পান না সেই নিয়ে ধন্দ রয়েছে সিনেপ্রেমীদের মধ্যে।

রূপোলি পর্দায় বেশি দেখা না গেলেও তাঁর অনুরাগীর সংখ্যা কিন্তু নেহাত কম নয়। নেটদুনিয়ায় যথেষ্ট জনপ্রিয় উর্বশী। সোশ্যাল মিডিয়ায় নিজের জনপ্রিয়তা ধরে রাখতে বেশ সক্রিয় থাকেন তিনি।

ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা ২২ মিলিয়ন ছাড়িয়ে গিয়েছে। মাঝে মাঝেই নিজের ছবি বা ভিডিও দিয়ে অনুরাগীদের মন জয় করতে পছন্দ করেন উর্বশী।

সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় উর্বশীর একটি ছবি তুমুল ভাইরাল হচ্ছে। আসলে ছবিতে অভিনেত্রীর পোশাক পছন্দ নিয়ে ট্রোল করা হচ্ছে। জনসমক্ষে এমন পোশাক তিনি পরলেন কিকরে তোলা হচ্ছে সেই প্রশ্নও।

আসলে ছবিতে দেখা যাচ্ছে, একটি নীল রঙের অত‍্যন্ত স্বচ্ছ পোশাক পরে পোজ দিয়েছেন উর্বশী। তবে পোশাকটি এতটাই স্বচ্ছ যে স্পষ্ট বোঝা যাচ্ছে তাঁর কালো অন্তর্বাস। নিজের ইনস্টা হ‍্যান্ডেলেই ছবিটি শেয়ার করেছেন উর্বশী।

সম্প্রতি মুক্তি পেয়েছে উর্বশীর নতুন গান ‘ব্ল‍্যাক রোজ’। এই নামেই একটি তেলুগু ছবিতে অভিনয়ও করেছেন তিনি। এই ছবির মাধ‍্যমেই তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা দিলেন উর্বশী। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে এই ছবি। একজন পপস্টারের চরিত্রে অভিনয় করেছেন উর্বশী।

প্রসঙ্গত, সানি দেওলের বিপরীতে ‘সিং সাহেব দ‍্য গ্রেট’ ছবির মাধ‍্যমে বলিউডে অভিষেক করেন উর্বশী রাউতেলা। সানির স্ত্রীর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এরপর গ্রেট গ্র‍্যান্ড মস্তি ও হেট স্টোরি ৪ এও অভিনয় করেন উর্বশী।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *