Breaking News

স্ত্রী ও ছেলেকে নিয়ে বড় বি’পদে মিঠুন চক্রবর্তী

বলিউড সুপারস্টার ও কলকাতার ‘ফাটাকেস্ট’খ্যাত মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তী ওরফে মিমোর বিরুদ্ধে ধ’র্ষ”ণের মা’ম’লা করে’ছেন এক ত”রুণী।

মি’মো’র বি’রু’দ্ধে বি’য়ের প্র’তি’শ্রুতি দি’য়ে ধ’র্ষ’ণ, প্র’তা’রণা এবং জো’র ক’রে গ’র্ভ’পা’তের অভি’যো’গ করে’ছেন ওই তরু’ণী।অভি’যো’গ আনা হয়ে’ছে মিঠু’নের স্ত্রী যো’গি’তা বালি’র বি’রু’দ্ধেও। নি’র্যা’তি’তা’কে ভ’য় দেখানোর অ’ভি’যোগ আ’না হয়েছে যো’গি’তা বা’লির বি’রু’দ্ধে।

গত ১৫ তা’রিখ মহা’ক্ষয় চ’ক্রব’র্তী মিমো ও যো’গি’তার বা’লি’র বি’রু’দ্ধে এফ’আ’ইআর দা’য়ের ক’রেছে ওই ত’রুণী।

এফ’আই’আরে লিখি’ত অভি’যোগে বলা হয়ে’ছে, ২০১৫ সালে মি’মো অভি”যোগ’কা’রীকে বা’ড়িতে ডে’কে নেন। সে’খানে মা’দক মি’শ্রি’ত কো’মল পা’নী’য় খা’ইয়ে’ ওই তরুণী’কে অ’চেতন করে’ন। সেই সু’যো’গে মি’মো তার স’ঙ্গে শা’রী’রিক স’ম্প’র্ক তৈরি করেন। এরপর চার বছ’র ধ’রে স’ম্প’র্ক ছিল তা’দের। এ’রই’ম’ধ্যে অ’ন্তঃস’ত্ত্বা

হ’য়ে পড়েন ওই তরু’ণী। সে কথা জা’না’লে বি’য়ে ক’রতে অ’স্বী’কার করে’ন। গ’র্ভ’পা’তের জন্য চা’প দি’তে থাকে’ন। তবে তা’তে রা’জি হ’ননি তরু’ণী। তাই না জা’নি’য়ে ওষুধ খাই’য়ে গ’র্ভ’পা’ত ‘করান মিমো।

নি’র্যা’তি’তার আ’রও অভি’যো’গ, মিঠু’নের স্ত্রী’ যো’গিতা বালি’ও তাকে ফো’ন করে হু’ম’কি দেন।

২০১৮ সালে ৭ জুলা’ই প’চাল’ক, প্র’যো’জক সুভা’ষ শ’র্মার মেয়ে মা’দা’সা শ’র্মা’কে বিয়ে করেন ম’হা’ক্ষয় চ’ক্রব’র্তী মি’মো। ওই স’ময় নি’র্যা’তিতা ত’রু’ণী ধ’র্ষ’ণের মা’ম’লা করা’র চেষ্টা ক’র’লে পুলিশ তা এড়ি’য়ে যায়। এরপর দি’ল্লি’র রো’হিণী আদা”ল’তে মি’মো ও তার মা’য়ের বি’রু’দ্ধে এক’টি মা’ম’লা রুজু করে’ন ওই তরু’ণী।

প্রাথ’মি’ক প্র’মা’দির ভিত্তি’তে আ’দল’তের নি’র্দে’শেই এবার ওশি’ওয়া’রা থা’নায় মি’মো ও তার মা যো’গিতা বা’লির বি’রু’দ্ধে অ’ভি’যোগ দা’য়ের করা হ’

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *