১৯৮০ সালের মিস ইন্ডিয়ার জন্য এখনো অবিবাহিত সালমান খান

বলিউড ভাইজানের কপাল থেকে বলিউডের ব্যাচেলর তকমা আজও মোছেনি। বহু নায়িকার সঙ্গে গুঞ্জন শোনা গেলেও ৫০ পেরিয়েও তিনি বলিউডের মোস্ট পপুলার ‘চিরকুমার’।

যদিও বিয়ে করে সংসার করার প্রবল ইচ্ছা ছিল সল্লুর, কিন্তু তা আর হয়নি। তবে, কার অপেক্ষায় আজও ব্যাচেলার সালমান খান?

সলমনকে নিয়ে অনুরাগীদের প্রশ্নের শেষ নেই। সলমান খানের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহের কমতি নেই তাঁর অগণিত ভক্তের।

একাধিক নারীর সঙ্গে প্রণয়ে জড়িয়ে বহুবারই শিরোনাম এসেছে বলিউড ভাইজান। সিনেমায় অভিনয় থেকে রিয়ালিটি শো সঞ্চালনা সর্বত্রই হিট সলমান খান।

বলিউড সুপারস্টার সলমান খান একের পর এক সফল ছবি যেমন উপহার দিয়েছেন দর্শকদের। ঠিক তেমনই নায়কের প্রেমিকার তালিকাও বেশ লম্বা। ঐশ্বরিয়া রাই, ক্যাটরিনা কাইফ, ডেইজি শাহ সহ অনেকের সঙ্গেই তার প্রেমের গুঞ্জন শোনা যায়।

কিন্তু তবুও আজও সলমন একা কিন্তু কার অপেক্ষায়? একবার একটি সাক্ষাৎকারে জানা যায় শুধু ঐশ্বরিয়া নয় সলমন একসময় রেখার জন্য পাগল ছিলেন। শুধু তাই না তাকে বিয়েও করতে চেয়েছিলেন। এই প্রসঙ্গে একসময় রেখা বলেছিলেন, ‘শায়াদ মেরিবি ইসিলিয়ে না হুঁই’।

অন্যদিকে সলমানের বিয়ে করার তালিকায় ঐশ্বরিয়া, রেখা ছাড়াও আরও একটি নাম ছিল। বেশ অনেক বছর আগেকার এক সাক্ষাৎকারে সলমন বলেছিলেন তিনি সঙ্গীতা বিজলানিকে বিয়ে করতে চেয়েছিলেন।

বিয়ের কার্ডও ছাপা হয়ে গিয়েছিল কিন্তু তার পরিণতি পায়নি। সঙ্গীতার সঙ্গে সম্পর্কের কথা স্বীকারও করে নিয়েছিলেন বলিউডের চিরকুমার। জানা যায় সলমন অন্য সম্পর্কে জড়িয়ে পড়ায় তা সঙ্গীতা জানতে পারে। আর তারপরেই তাদের বিয়ে ভেঙে যায়।

সঙ্গীতা বিজলানি হলেন সাবেক বলিউড নায়িকা এবং তিনি ১৯৮০ সালে মিস ইন্ডিয়ার খেতাব পায়। ১৯৮৮ সালে কাতিল ছবির মধ্য দিয়ে বলিউডে তার ক্যারিয়ার শুরু হয়।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *