ডাবল চরিত্রে শাহরুখ খান

দীর্ঘদিন পর শাহরুখ খানের অভিনয়ে কামব‍্যাক করার খবরে এখন সরগরম নেটপাড়া। নিত‍্যনতুন খবরে উৎসাহের ভাঁটা পড়ছে না অনুরাগীদের। এখনো পর্যন্ত অভিনেতার তরফে আনুষ্ঠানিক ভাবে কিছু জানানো না হলেও জল্পনা কল্পনার অন্ত নেই।

সম্প্রতি পাওয়া খবর অনুযায়ী, দক্ষিণী পরিচালক আটলির একটি অমার্শিয়াল ছবিতে অভিনয় করতে চলেছেন শাহরুখ। তবে সবথেকে আকর্ষণীয় ব‍্যাপার হল, এই ছবিতে দ্বৈত অবতারে দেখা যেতে চলেছে কিং খানকে। বাবা ছেলের দ্বৈত চরিত্রে অভিনয় করবেন শাহরুখ। জানা গিয়েছে, এটি একটি অ্যাকশন নির্ভর ছবি হতে চলেছে।

সূত্রের খবর, একটি চরিত্রে প্রখ‍্যাত এজেন্সির তদন্তকারী অফিসার রূপে দেখা যাবে অভিনেতাকে। অপর চরিত্রে এক কুখ‍্যাত অপরাধীর ভূমিকায় অভিনয় করবেন তিনি। জানা গিয়েছে, এই মুহূর্তে করন জোহরের লেখকদের টিমের সঙ্গে চিত্রনাট‍্যের উপর কাজ করছেন পরিচালক। শাহরুখের সঙ্গে এই ছবিতে সহ প্রযোজনা করবেন তিনি।

এর আগে শোনা গিয়েছিল, পরিচালক রাজকুমার হিরানির ছবিতে অভিনয় করতে চলেছেন শাহরুখ। তাঁর বিপরীতে দেখা যাবে তাপসীকে। ছবির বিষয়বস্তু উদ্বাস্তু সমস‍্যা। তবে এটি একটি কমেডি ছবি হবে বলেই জানা গিয়েছে।

এর আগে শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিজের ব‍্যানারে বদলা ছবিতে অভিনয় করেছিলেন তাপসী। সেই সময় তাঁর অভিনয় নাকি মুগ্ধ করেছিল শাহরুখকে। সম্ভবত সেই কারনেই এই সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা।

সম্প্রতি খবর মিলেছিল ডিয়ার জিন্দেগির পর ফের একত্রে অভিনয় করবেন কিং খান ও আলিয়া। এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, তাঁর প্রযোজনা সংস্থা রেড চিলিজ একটি ছবির প্রযোজনা করতে চলেছে। সেই ছবিতেই অভিনয় করবেন আলিয়া।

ডিয়ার জিন্দেগির মতো এই ছবিটিও মহিলা কেন্দ্রিক হতে চলেছে। ছবিতে অভিনয় করবেন শাহরুখও। আগামী বছরের শুরুর দিকেই ছবির শুটিং শুরু হবে বলে জানা গিয়েছে‌। তবে এখনও ছবির নাম বা অন‍্যান‍্য তথ‍্য জানা যায়নি।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *