শুধু মাত্র প্যান্ট পড়ে ছবি তুললেন জ্যাকলিন ফার্নান্দেজ, হুহু করে ভাইরাল ছবি

শ্রীলঙ্কান বংশোদ্ভূত বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। বিভিন্ন সময়ে নানা ফটোশুটের ছবি দিয়ে আলোচনার পাশাপাশি সমালোচনার মুখেও পড়েছেন। সম্প্রতি আবারও নতুন ফটোশুটে হাজির হলেন এই নায়িকা। তবে এবার একটু ভিন্ন অবয়বেই দেখা দিয়েছেন তিনি।

সেই ফটোশুটে ফুল দিয়ে নিজেকে ঢেকে কার্যত টপলেস হয়ে হাজির হয়েছেন জ্যাকলিন। সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন তিনি নিজেই। এই অভিনেত্রীর টপলেস ছবি সামনে আসতেই সেই ছবি ভাইরাল হয়ে যায় ম্হূুর্তে।

২০০৬ সালে মিস ইউনিভার্স শ্রীলঙ্কা মুকুট বিজয়ী হন জ্যাকলিন। মিস ইউনিভার্স শ্রীলঙ্কা হিসেবে তিনি ২০০৬ সালের মিস ইউনিভার্স প্রতিযোগিতায় তার দেশকে উপস্থাপন করেন।

এরপর ২০০৯ সালে ভারতে এক মডেলিংয়ের কাজে এসে তিনি ফ্যান্টাসিধর্মী আলাদিন চলচ্চিত্রের জন্য অডিশন দেন। অডিশনে তিনি নির্বাচিত হন এবং এই ছবির মাধ্যমে তার বলিউডে অভিষেক হয়।

ফার্নান্দেজের প্রথম সফল চলচ্চিত্র হল মনস্তাত্ত্বিক থ্রিলার মার্ডার ২। পরবর্তীতে তিনি কমেডিধর্মী হাউজফুল ২ এবং অ্যাকশনধর্মী রেস ২ ছবিতে অভিনয় করেন।

২০১৪ সালে তিনি কিক ছবিতে প্রধান নারী চরিত্রে অভিনয় করেন, যা বলিউডে সর্বোচ্চ আয়কারী চলচ্চিত্রের একটি।

ফার্নান্দেজ ব্রাদার্স চলচ্চিত্রে তার অভিনয়ের জন্য প্রশংসা লাভ করেন। ২০১৬ সালে তার অভিনীত সফল চলচ্চিত্রগুলো হল কমেডিধর্মী হাউজফুল ৩, অ্যাকশনধর্মী ডিশুম, ও সুপারহিরো থ্রিলার আ ফ্লাইং জাট।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *