পাঁচ তারকা হোটেল থেকে যে অবস্থায় ধরা পড়লো হাইপ্রোফাইল বলিউড অভিনেত্রী

বলিউড ইন্ডাস্ট্রিতে একদিকে যেমন রয়েছে গ্ল‍্যামারের ঝলকানি, তেমনি অপরদিকে এর নেপথ‍্যে রয়েছে এক অন্ধকারময় জগতও। মাঝে মাঝেই বেআইনি মধুচক্রের সঙ্গে নাম জড়াতে শোনা যায় বলিউড অভিনেত্রীদের। এমনি এক খবর ফের পেজ থ্রির পাতায় উঠে এসেছে।

শুক্রবার, মুম্বইয়ের গোরেগাঁও এলাকার এক পাঁচ তারা হোটেলে তল্লাশি অভিযান চালিয়ে এক যৌ’ন ব‍্যবসার প’র্দাফাঁ’স করেছে মুম্বই পুলিস।

এক বলিউড অভিনেত্রী সহ তিন মহিলাকে সেখান থেকে গ্রে’ফতার করা হয়েছে বলে খবর। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দ’ণ্ডবিধির আওতায় দে’হ ব‍্য’বসার অভিযোগ আনা হয়েছে।

সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, গত শুক্রবার গোরেগাঁও এর ওই পাঁচতারা হোটেলে আচমকাই তল্লাশি অভিযান চালায় মুম্বইয়ের ক্রা’ইম ব্রা’ঞ্চের একটি দল। পরিচয় লুকিয়ে গ্রাহক রূপে ওই হোটেলে প্রবেশ করে মধুচক্রের মালিকের সঙ্গে সাক্ষাৎ করে মুম্বই ক্রা’ইম ব্রা’ঞ্চের ওই বিশেষ টিম।

পুলিসের এই অভিযানে ৩ জন মহিলাকে উ’দ্ধার করা হয় ওই মধুক্রের আসর থেকে। এই তিনজনের মধ‍্যে একজন বলিউড অভিনেত্রীও রয়েছেন বলে জানা গিয়েছে। তাঁর বিরুদ্ধে অভিযোগ, বলিউড সহ টেলিভিশন জগৎ থেকে অভিনেত্রীদের বিভিন্ন হোটেলে মধুচক্রের আসরে নিয়ে আসা।

জানা গিয়েছে আরো এক চাঞ্চল‍্যকর খবর, বলিউডের এক আন্তর্জাতিক মানের বেলি ডান্সার ও দুজন টিভি অভিনেত্রীর সঙ্গে ওই হোটেলে দে’হ ব‍্য’বসার জন‍্য ১০ লক্ষ টাকার চুক্তি হয়েছিল। এই মা’মলার ত’দন্ত ইতিমধ‍্যেই পুলিস শুরু করে দিয়েছে বলে খবর।

প্রসঙ্গত, কিছুদিন আগে কলকাতার দুই ‘স্পা থেকে মধুচক্রের আসরের খোঁজ মেলে। রাসবিহারী অ্যাভিনিউ অঞ্চলের একটি ‘স্পা থেকে গ্রে’ফতার করা হয়েছে বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা সৌগত বন্দ‍্যোপাধ‍্যায়কে।

জানা গিয়েছে, তিনি ওই মধুচক্রের আসরে ক্রেতা হিসাবে গিয়েছিলেন। সেখান থেকেই কলকাতা পুলিসের গো’য়েন্দা বিভাগ তাঁকে হাতেনাতে পাকড়াও করে।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *