Breaking News

গোপন জায়গার ট্যাটু বের করে অল্প পোশাকে ভাইরাল মধুমিতা সরকার

মধুমিতা সরকার, ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকের সেই পাখি কুমারী ঘোষ দস্তিদার এখন টেলি ইন্ড্রাস্টির স্টাইল আইকন। তাঁর বম্বশেল এখন বহু পুরুষ ফিদা।

তাঁর এই নতুন ট্রান্সফরমেশন নজর কেড়েছে কুচো থেকে বুড়ো সকলের। নিজের রূপে মধুমিতা মুগ্ধ করেছেন অসংখ্য মানুষকে। নিজের সোশ্যাল পেজে নিত্যদিন বেড়েই চলেছে তাঁর ভক্তদের সংখ্যা।

করোনা আবহে পুজো অন্যরকম হলেও পুজো শুরু হয়ে গিয়েছে। নিজের ফ্যাশনে অনেক অভিনেত্রীকে পিছনে ফেলে দিয়েছেন নায়িকা। অভিনেত্রীর পুজো মানেই ফ্যাশন ও রূপের বহর। আজ মহাষ্টমী!

অষ্টমীর শাড়ির লুক ভুলিয়ে দিয়ে নতুন বোল্ড লুকে তাক লাগালেন অভিনেত্রী। একটি হোটেলে লাল ওয়ান পিস পড়ে লাস্যময়ী রুপে ধরা দিলেন মধুমিতা।

নি’উড মেকাপ আর খোলা চুলে নিজের রুপে মুগ্ধ করলেন অভিনেত্রী। জামার সাথে পায়ের ট্যাটু স্পষ্টত বোঝাই যাচ্ছে। ক্যাপশানে লিখলেন,”অষ্টমী অন দ্যা রকস”। এই ছবি পোস্টের সাথে হু হু করে লাইকের সংখ্যা বেড়েই চলেছে সাথে কমেন্টস। মুহূর্তেই ছবি ভাইরাল।

সম্প্রতি, সামাজিক দূরত্ব খনিকের জন্য ভুলেছেন টলিউড ইন্ড্রাস্টির বেশ কিছু নায়ক-নায়িকা। সেই তালিকায় রয়েছেন মধুমিতা সরকার, পায়েল সরকার, সঞ্জনা বন্দ্যোপাধ্যায়, জন ভট্টাচার্য, রাজদীপ গুপ্তা, সহ আরও কয়েকজন।

সামাজিক দূরত্ব ভুলে আগের মত পার্টি করার পিছনে রয়েছে নাইটলাইফ, ক্লাবিং। করোনার জন্য বহুদিন ক্লাবিং করেন না বহু অভিনেতা-অভিনেত্রী।

তাই করোনা থেকে বাঁচতে লকডাউন, সামাজিক দূরত্বের জেরে বন্ধ হয়েছে সবই। সম্প্রতি একটি ব্র্যান্ড প্রচারের জন্য এক হয়েছিলেন এই সেলেবরা।

সেখানেই মাস্ক ছাড়া একে অপরের সঙ্গে জড়াজড়ি করে নিজেদের পার্টি উপভোগ করছিলেন মধুমিতা, পায়েল, জন, সঞ্জনা, রাজদীপ। যা নিমেষেই ভাইরাল সোশ্যাল মিডিয়াতে। এখন দেখুন অভিনেত্রীর পোস্ট করা সেই অসাধারণ ছবিটি।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *