বিগ বসের যে অভিনেত্রীকে ‘ক্যাটরিনা কাইফ’ নাম দিলেন সালমান খান

করোনা আবহে এবার পুজোর আনন্দ অনেকটাই ফিকে। অধিকাংশ বাঙালিই এবার বাড়িতে বসে নেটে নাহলে টিভিতে দেখছেন বিভিন্ন পুজোর প্রতিমা, মণ্ডপ।

বাড়ি বসে পুজো কাটানোর মন খারাপ কিছুটা হলেও দূর করার জন‍্য হাজির সলমন খানের বিগ বস। উইকেন্ডে এই বিতর্কিত রিয়েলিটি শোয়ের টানে অনেকেই বসে পড়েন টিভির সামনে।

গতকাল অর্থাৎ শনিবার উইকেন্ডের বিগ বসে হালকা মেজাজে ধরা দিলেন সলমন। উপরন্তু এই এপিসোডে প্রতিযোগী টিভির জনপ্রিয় মুখ জ‍্যাসমিন ভাসিনের সঙ্গে রোম‍্যান্টিক খুনসুটি করতেও দেখা গেল তাঁকে। অভিনেত্রীকে ‘টেলিভিশনের ক‍্যাটরিনা কাইফ’ এর তকমা দিয়ে বসেন ভাইজান।

এদিনের এপিসোডে জ‍্যাসমিনকে সলমন প্রশ্ন করেন, ডাইনিং টেবিল থেকে চেয়ার সরিয়ে লিভিং রুমে নিয়ে গেলে তাদের কি বলা হবে? খানিক অপ্রস্তুত হয়ে জ‍্যাসমিন বলে বসেন, চেয়ার তো চেয়ারই। ডাইনিং টেবিলের সঙ্গে থাকলে তা ডাইনিং চেয়ার। লিভিং রুমে থাকলে শুধু চেয়ার।

পালটা সলমন বলেন, এই কারনেই জ‍্যাসমিনকে এত ভাল লাগে তাঁর। কারণ তিনি টেলিভিশনের ক‍্যাটরিনা কাইফ। একথা অনেকেই নাকি তাঁকে বলেছে। এবারের সিজনে টেলিভিশনের ক‍্যাটরিনা হলেন জ‍্যাসমিন। গত বারের সিজনে ‘পঞ্জাবের ক‍্যাটরিনা’ ছিলেন শেহনাজ গিল।

ভাইজানের এমন উত্তরে আনন্দে গদগদ হয়ে প্রেম নিবেদনই করে বসেন জ‍্যাসমিন। তিনি বলেন, “আপনার উপর আমার খুব ক্রাশ রয়েছে, তার উপর আপনি এমন বললে কুছ কুছ হোতা হ‍্যায়।” সেই ভিডিও এখন ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, সম্প্রতি গুঞ্জন শোনা যায় বিগ বস সাজন ১৪ র ঘরে প্রতিযোগী হিসাবে দেখা যেতে পারে রিয়া চক্রবর্তীকে। রিয়ার নষ্ট ইমেজ ফের উদ্ধারের জন‍্যই এই ব‍্যবস্থা নেওয়া হচ্ছে বলে খবর শোনা যায়।

সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, বিগ বসের এই সিজনে ওয়াইল্ড কার্ড নিয়ে এন্ট্রি সিসাবে প্রবেশ করবেন রিয়া। সলমন খান তথা বিগ বস কর্তৃপক্ষের তরফে এমন সিদ্ধান্তই নাকি নেওয়া হয়েছে। হাতে টাকা পয়সা একদমই নেই রিয়ার। তাই এমন উদ‍্যোগ বলে শোনা যায়।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *