লাইভে আসছেন সাকিব

দীর্ঘ এক বছর ক্রিকেট থেকে দূরে থাকা সাকিব আল হাসানের শাস্তি শেষ হয়েছে গতকাল। অনৈতিক প্রস্তাব পেয়েও বিষয়টি গোপন রাখায় গত বছরের ২৮ অক্টোবর সাকিবকে নিষিদ্ধ করেছিল আইসিসি। তাকে দুই বছরের নিষেধাজ্ঞা দেওয়া হলেও এর মধ্যে এক বছরের শাস্তি স্থগিত ছিল।

সেই শাস্তি শেষে এক বছর পর ক্রিকেটে ফেরার দিনে (বৃহস্পতিবার) ভক্ত ও সতীর্থের ভালোবাসায় সিক্ত হয়েছেন তিনি। ভক্তদের আরও কাছাকাছি পৌঁছাতেই সাকিব এবার লাইভে আসার পরিকল্পনা করেছেন। যেখানে ভক্তদের করা ১০টি প্রশ্নের উত্তর দেবেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় নিজের ফেসবুকে পেজে এমনই এক বার্তা দিয়েছেন তিনি। সেখানে জানিয়েছেন, নিজের ইউটিউব চ্যানেল (https://www.youtube.com/channel/UCCv0CG7cop0w5H-KVOGYEDA) থেকে শিগগিরই লাইভে আসতে যাচ্ছেন। আর সাকিবের কাছ থেকে উত্তর জানার জন্য তার ফেসবুক পেজের কমেন্টবক্সে প্রশ্ন করারও আহ্বান জানিয়েছেন। ফেসবুক বার্তায় সাকিব লিখেছেন, ‘আসসালামু আলাইকুম। আমার প্রতি সকল ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসা দেখে আমি অভিভূত। তাই আমার অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে একটি ইউটিউব লাইভ সেশন আয়োজনের সিদ্ধান্ত নিয়েছি। যেখানে আপনাদের প্রশ্নের উত্তর দেবো আমি নিজে।

তিনি আরও যোগ করেছেন, ‘যদি প্রশ্ন করতে চান আমাকে, দেরি না করে কমেন্টবক্সে লিখে ফেলুন আপনার প্রশ্নটি। কমেন্ট থেকে বাছাই করে ১০ জন কমেন্টকারীর প্রশ্নের উত্তর দেবো। এই মুহূর্তে আমি ভাবছি শুধুই ক্রিকেট মাঠে ফিরে আপনাদের প্রত্যাশা কিভাবে পূরণ করবো সেসব নিয়ে। সবার জন্য ভালোবাসা- সাকিব আল হাসান।’

আজ থেকে মুক্ত হলেও আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে বেশ কিছুদিন সময় লাগবে তার। কেননা আগামী জানুয়ারির আগে বাংলাদেশ দলের কোন সিরিজ নেই। তবে এর আগে ঘরোয়া ক্রিকেটে ফিরবেন আগামী নভেম্বর। ১৫ নভেম্বর থেকে শুরু হতে যাচ্ছে ৫ দলের ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *