Breaking News

বাজারে হাজির Redmi k30s, কোন কোন ফিচার থাকছে

২৭ তারিখ লঞ্চ হয়ে গেল নতুন redmi k30s extreme commemorarative edition। যদিও মোবাইল ফোনের ক্ষেত্রে redmi অত্যন্ত জনপ্রিয় একটি ব্র্যান্ড । ইতিমধ্যে একাধিক সিরিজের ফোন নিয়ে এসেছে আন্তর্জাতিক বাজারে। এর আগে একাধিক কোম্পানি নিয়ে এসেছে নতুন ধরনের একাধিক ফোন। যা যথেষ্ট জনপ্রিয় হয়েছিল । আর এবারে এই ফোন আসাতে মনে কড়া হচ্ছে সুবিধা হবে সাধারণের।

জানা গিয়েছে এই ফোনের পাশপাশি তারা নিয়ে আসবে double 11। জানানো হয়েছে এই বছরে redmi গ্রাহকদের কথা ভেবে একের পর এক পদক্ষেপ নিয়েছে। আর সেই কারণেই এবারে আনা হবে এই double 11। যার ফলে সুবিধা হবে সাধারণের। তবে redmi k30s extreme commemorative edition এ থাকবে ৬.৫ ইঞ্চির ডিসপ্লে। এছাড়া এতে থাকবে android 10 অপারেটিং সিস্টেম।

এছাড়া এই ফোনে থাকবে ফিঙ্গার প্রিন্ট সেন্সরের সুবিধাও। প্রসেসরের কথা বললে এতে থাকবে qualcomm snaapdragon 865 processor। এছাড়াও ৬ জিবি, ৮ জিবি, ১২ জিবি র‍্যামের পাশপাশি থাকবে উন্নত স্টোরেজের সুবিধাও।

তবে জানানো হয়েছে এতে মেমরি কার্ডের ব্যবহার কড়া যাবে না। এতে থাকবে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এছাড়া এই ফোনে থাকবে ৫০০০ এমএএইচ ব্যাটারি। সঙ্গে থাকবে ৩৩ ডবলু ফাস্ট চার্জের সুবিধাও। জানানো হয়েছে এটি দুটি আলাদা রঙের সঙ্গে আনা হবে।

ফলে মনে কড়া হচ্ছে গ্রাহকদের কাছে এটি যথেষ্ট আকর্ষণের বিষয় হবে। তবে এই ফোনের দাম এখনও জানা যায় নি। তবে মনে কড়া হচ্ছে গ্রাহকদের কথা ভেবে অল্প দামের মধ্যেই আনা হবে এই ফোন।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *