কলকাতা মোহামেডানের চুক্তির প্রস্তাব গুজব

ঢাকায় এসে করোনা ভাইরাস পরীক্ষা করে নেমে পড়লেন দলীয় অনুশীলনে। দেরি করেননি জামাল ভূঁইয়া। ভারতের আই-লিগের দল কলকাতা মোহামেডানে যোগ দেওয়ার যে খবর বাতাসে উড়ছে, অনুশীলনের ফাঁকে সেটিকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন এই মিডফিল্ডার। তিনি বলেন, এটা গুজব। আমি কোনো চুক্তির বিষয়ে জানি না। কোনো চুক্তির প্রস্তাবও নাই। কোনো চুক্তির প্রস্তাব পেলে বলব।

আগামী ১৩ ও ১৭ নভেম্বর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নেপালের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলবে বাংলাদেশ। এ উপলক্ষে শনিবার থেকে শুরু হয়েছে অনুশীলন। জামাল শুক্রবার (৩০ অক্টোবর) প্রথম জাতীয় দলের সতীর্থদের সঙ্গে অনুশীলন করলেন। জানালেন ফেরাটা জয়ে রাঙিয়ে রাখার প্রত্যয়।

আমরা আমাদের সর্বোচ্চটুকু দিতে চাই। আশা করি ম্যাচ দুটি জিতব। এসএ গেমসে নেপালের কাছে হার অনূর্ধ্ব-২৩ দলের ম্যাচ ছিল। এ দুইটা ম্যাচ ভালো করতে হবে। না হলে মানুষ, মিডিয়া বলবে, জাতীয় দল পারফরম করতে পারে না। সবাই বিষয়টা জানে।

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে গত মার্চে খেলা বন্ধ হওয়ার পর জামাল ফিরেছিলেন ডেনমার্কে। ফিটনেস ধরে রাখতে ঘাম ঝরিয়েছেন নিজের মতো করে। তবে ব্যক্তিগত ও দলীয় প্রস্তুতি যে এক নয়, তা তিনিও বললেন।

ফিটনেস শতভাগ নেই। এক সপ্তাহ বা আরেকটু বেশি সময় লাগবে। অনুশীলনে ফিরে ভালো লাগছে কিন্তু গরম লাগছে। ডেনমার্কে ১০ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা…শীত আছে। ব্যক্তিগত অনুশীলন আর দলীয় অনুশীলন আলাদা। ব্যক্তিগত অনুশীলন রানিং, জিম, ফিটনেস এই সব। দলের সঙ্গে অনুশীলন করলেন টিম কম্বিনেশন…এগুলো আলাদা।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *