Breaking News

শ্রীপুরে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

শ্রীপুর (গাজীপুর)প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য যুব র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। “ মুজিব বর্ষের আহ্বান যুব কর্মসংস্থান ” এই শ্লোগানে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস-২০২০ উপলক্ষে শ্রীপুর যুব উন্নয়ন অধিদপ্তর আয়োজিত বর্ণাঢ্য যুব র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রোববার ০১ নভেম্বর রোববার সকাল ১১টায় শ্রীপুর উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগীতায় বর্ণাঢ্য যুব র‍্যালী বেরকরা হয়।র‍্যালী শেষে শ্রীপুর উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমা মোস্তারী এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর-৩ আসনের সাংসদ জনাব, মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ (এমপি) ও সদস্য শ্রম ও কর্মসংস্থান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি, বিশেষ অতিথি হিসিবে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা চেয়ারম্যান এ্যাড. সামসুল আলম প্রধান, শ্রীপুর পৌর মেয়র আলহাজ্ব মো: আনিসুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহতাব উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফুন্নাহার মেজবাহ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জনাব, এস. এম ওবায়দুল বাসার এবং শ্রীপুর উপজেলার যুব উন্নয়ন কর্মকর্তা সহ স্থানিয় নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে শ্রীপুর যুব উন্নয়ন অধিদপ্তর কতৃক যুব ঋণের চেক, সনদপত্র ও যুব সংগঠনের নিবন্ধন সনদ বিতরন এবং স্থানিয় সংসদ সদস্যের অর্থায়নে শ্রীপুর ট্যুরিজম্ বাইকার্স যুব উন্নয়ন সংঘ সহ বিভিন্ন যুব সংঘঠনকে ক্রীয়া সামগ্রী বিতরন করা হয়।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *