শ্রীপুর পৌরসভার বীর মুক্তিযোদ্ধা হারিছ উদ্দিন আহাম্মেদ সড়কের কাজ উদ্বোধন করেন, শ্রীপুর পৌর মেয়র

বিশেষ প্রতিনিধিঃ-মুজিববর্ষের অঙ্গীকার,সড়ক হবে সংস্কার’ এই স্লোগানের বাস্তব প্রতিফলন ঘটানোর লক্ষ্য নিয়ে,(২ নভেম্বর) রোজ সোমবার ১২ টা ৩০ মিনিটের সময় গাজীপুর শ্রীপুর পৌরসভা ৫ নং ওয়ার্ডের বীর মুক্তিযোদ্ধা, হারিছ উদ্দিন আহাম্মেদ সড়কের ড্রেনেজ উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন,বার বার নির্বাচিত শ্রীপুর পৌর মেয়র আলহাজ্ব আনিসুর রহমান।
এসময় উপস্তিত ছিলেন, ৫নং ওয়ার্ডের বর্তমান কমিশনার জিলাল উদ্দিন দুলাল,সাবেক কমিশনার ও সাবেক বিআরডিবির চেয়ারম্যান, আলহাজ্ব রমিজ উদ্দিন আহামেদ, শ্রীপুর এস আর অফিস ও প্রতিদিন জনতার চোঁখ পএিকার উপদেষ্টা হাদিউল ইসলাম মুক্তার, পিয়ার আলী কলেজ এর প্রফেসর ড. হারুন অর রশিদ, ৫ নং ওয়ার্ডের আওয়ামী লীগের সহ- সভাপতি বোরহান উদ্দিন,হাজী আব্দুল বারী,হাজী আব্দুল মান্নান কাজী, আফাজ উদ্দিন, মোঃ তাজ উদ্দিন, ফখরুল ইসলাম, মোবারক মোল্লা,শাজাহান মোল্লা, রুহুল মোল্লা, আক্তার মোল্লা, কাওসার মোল্লা, ফজর আলী মোল্লা, ৫ নং ওয়ার্ড কমিউনিটি পুলিশ এর সাংগঠনিক সম্পাদক ইমাম হাসান শরীফ সহ আরও এলাকার সাধারণ জনগণ ।

উদ্বোধনের সময় পৌর মেয়র আলহাজ্ব আনিছুর রহমান বলেন, রাস্তা, সেতু, ড্রেনেজ ও সকল কাজের নির্মাণ এবং রক্ষণাবেক্ষণসহ, যে কাজই হোক না কেন, তা অবশ্যই মানসম্মত ও টেকসই হতে হবে। গুণগত কাজ করতে গিয়ে কোনও ধরনের বাধা ও চাপের কাছে মাথা নত করা যাবে না।তিনি আরও বলেন, ভালো কাজের জন্য পুরস্কার এবং মন্দ কাজের জন্য তিরস্কার।,
৫নং ওয়ার্ডের বর্তমান কমিশনার জিলাল উদ্দিন দুলাল বলেন, এলাকার উন্নয়ন কাজ করার লক্ষ্যে সর্বদা জাগ্রত আছেন, এবং মেয়র মহোদয় সহযোগিতায় ৫ নং ওয়ার্ডের উন্নয়ন মুলুক কাজ করে আসছেন তিনি ।


বীর মুক্তিযোদ্ধা হারিছ উদ্দিন আহাম্মেদ সড়কের ড্রেনেজ উন্নয়ন মুলুক কাজের উদ্বোধন শেষে শ্রীপুর পৌর মেয়র আলহাজ্ব আনিসুর রহমান সবাইকে নিয়ে দোয়া ও মোনাজাত করেন ।

About Sagor Ahamed Milon

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *