Breaking News

৩য় বিয়েও ভাঙনের সুর, রোশানের সঙ্গে তোলা সব ছবি মুছে ফেলেছেন শ্রাবন্তী

কয়েক মাস আগে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও রোশান দাম্পত্য জীবনের এক বছর পূর্ণ করেন। ভালোই চলছিল এ জুটির জীবন। হঠাৎ তাদের এ সংসারে ভাঙনের সুর বাজছে! দুর্গাপূজার আগে থেকে আলাদা থাকছেন তারা। একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

রোশানের সঙ্গে শ্রাবন্তীর এটি তৃতীয় বিয়ে। শুরু থেকেই রোশানকে নিয়ে খুব আনন্দিত ছিলেন শ্রাবন্তী। কিন্তু হঠাৎ এমন কী হলো যে তার এ সংসারও ভেঙে যাচ্ছে!

এ বিষয়ে শ্রাবন্তীর স্বামী রোশান বলেন—‘দশমীর প্রায় ১০ দিন আগে থেকে আমি আর শ্রাবন্তী আলাদা থাকছি।’ শুধু এটুকুই বলেছেন রোশান। কিন্তু এই আলাদা থাকার কারণ স্পষ্ট করেননি তিনি।

সংবাদমাধ্যমটির পক্ষ থেকে এ বিষয়ে কথা বলতে শ্রাবন্তীর সঙ্গে যোগাযোগ করা হয়। কিন্তু শ্রাবন্তী এ বিষয়ে কোনো উত্তর দেননি।

শ্রাবন্তীর ইনস্টাগ্রাম ঘুরে দেখা যায়, রোশানের সঙ্গে তোলা সব ছবি মুছে ফেলেছেন তিনি। তবে তার ভেরিফায়েড ফেসবুক পেজে এখনো প্রোফাইল পিকচারে শোভা পাচ্ছে রোশান-শ্রাবন্তী।

২০০৩ সালে প্রথম পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান অভিমন্যু। পরবর্তীতে রাজীবের সঙ্গে ছাড়াছাড়ি হয় তার।

এরপর এ অভিনেত্রী বিয়ে করেন প্রেমিক কৃষাণ ভিরাজকে। ২০১৬ সালের জুলাইয়ে কলকাতার একটি পাঁচতারা হোটেলে শ্রাবন্তী ও কৃষাণের রেজিস্ট্রি বিয়ে হয়।

২০১৭ সালের আগস্টের দিকে দ্বিতীয় সংসারেও ভাঙনের সুর বেজে ওঠে। ২০১৭ সালের শেষের দিকে বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী।

২০১৯ সালে তৃতীয়বারের মতো রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। গত বছরের ১৯ এপ্রিল অনেকটা গোপনে প্রেমিক রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। ভারতের চণ্ডীগড়ে পাঞ্জাবি রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *