Breaking News

অপুকে নিয়ে চা বাগানে ছুটলেন নিরব

সরকারি অনুদান পাওয়া ‘ছায়াবৃক্ষ’ নামে নতুন একটি ছবিতে জুটি হয়েছেন নিরব ও অপু বিশ্বাস। চট্টগ্রামের রাঙ্গুনিয়ার একটি চা বাগানে শুক্রবার শুরু হচ্ছে ছবিটির শুটিং। সেখানে আগামী ২২ নভেম্বর পর্যন্ত টানা শুটিং চলবে বলে জানালেন ছবিটির পরিচালক বন্ধন বিশ্বাস। যিনি এর আগে ওমর সানী-রেসিকে নিয়ে ‘শূণ্য’ ছবিটি নির্মাণ করেছিলেন।

পরিচালক ও ছবিটির টিমের আংশিক কলাকুশলী আগে পৌছালেও আজ রাঙ্গুনিয়ার উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন নিরব ও অপু বিশ্বাস। নিরব জানান, দুপুরের ফ্লাইটে ঢাকা ছেড়েছি। কাল থেকে ছায়াবৃক্ষের শুটিংয়ে অংশ নিচ্ছি। টানা চলবে শুটিং। ২২ নভেম্বরের পর ঢাকায় ফিরবো।

মূলত চা বাগানের শ্রমিকদের সুখ, দুঃখ, হাসি কান্না ও সার্বিক দিনযাপন নিয়ে ‘ছায়াবৃক্ষ’ ছবির গল্প। নিরব-অপু ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করবেন শতাব্দী ওয়াদুদ, কাজী নওশাবা, সুমিত সেনগুপ্ত, সুস্মি রহমান, ইকবাল আহমেদ, বড়দা মিঠু প্রমুখ।

২০১৯-২০ অর্থবছরে পূর্ণদৈর্ঘ্য বিভাগে ৫০ লাখ টাকা অনুদান পায় ‘ছায়াবৃক্ষ’ সিনেমা। অনুপ বড়ুয়ার প্রযোজনায় ‘ছায়াবৃক্ষ’ সিনেমার কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন তানভীর আহমেদ সিডনি।

ছায়াবৃক্ষ’ ছবির শুটিং নিয়ে পরিচালক বলেন, শুক্রবার থেকে রাঙ্গুনিয়া শুরু হচ্ছে। সেখানকার একটি চা বাগানে পুরো ছবিটির শুটিং করা হবে। সব ঠিক থাকলে নতুন বছরে ছবিটি মুক্তি দেয়ার ইচ্ছে আমাদের।’

অনুপম কথাচিত্রের ব্যানারে নির্মিত হওয়া এই ছবিটির মাধ্যমে প্রায় একযুগ পর একসঙ্গে অভিনয় করবেন নিরব-অপু। এর আগে দ্বৈত পরিচালক শাহীন সুমনের ‘মন যেখানে হৃদয় সেখানে’, ‘মনে বড় কষ্ট’ দুই ছবিতে অপু বিশ্বাসের নায়ক না হলেও সহশিল্পী ছিলেন নিরব৷ এবার তাকে নায়িকা হিসেবে পাচ্ছেন। নিরবের প্রত্যাশা, নায়ক হিসেবে অপুর বিপরীতে দর্শক তাকে গ্রহণ করবেন।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *