বিয়ে না করেও যার জন্য করবা চৌথের ব্রত পালন করলেন অঙ্কিতা লোখান্ডে

বলিউড অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। একতা কাপুরের টেলি সিরিয়াল করেই তাঁর বলিউডে প্রবেশ। যদিও এরপরে বেশ কয়েকটি সিনেমা করেছেন তিনি।

তবে তাঁর জনপ্রিয়তার পিছনে আরেক কারণ হল প্র’য়াত অভিনেতা সুশান্ত সিং রাজপূত। এই অভিনেতার মৃ’ত্যু’র পর তাঁকে নিয়ে হওয়া সমস্ত কাজেই পাশে ছিলেন তিনি। আর যারফলে অভিনেত্রীর জনপ্রিয়তা বেড়েছে বইকি কমেনি।

অঙ্কিতা ও সুশান্ত ‘পবিত্র রিস্তা’ সিরিয়ালের থেকেই একে অপরকে ভালোবেসে ফেলেন। বেশ কয়েকবছর একসাথে থাকার পরে ২০১৬ সালে তাঁদের বি’চ্ছেদ হয়ে যায়।

আর এরপরেই সবকিছুর পরিবর্তন হয়ে যায়। সুশান্ত অঙ্কিতার কাছে ফিরে যেতে চাইলেও আর সেটা সম্ভব হয়নি। আস্তে আস্তে অবসাদে ঘিরেছে তাঁকে।

যদিও অঙ্কিতা সুশান্তকে ভুলে গিয়ে আবার প্রেমে মজেছেন ব্যবসায়ী ভিকি জৈনের সাথে। যদিও অভিনেতার মৃ’ত্যু’র পর হঠাৎই অঙ্কিতার সব ভালোবাসা যেন সুশান্তের জন্যই প্রকাশ পেতে থাকে।

আর এরপরেই অঙ্কিতার ভালোবাসা দেখে সোশ্যাল মিডিয়া উত্তাল হয়ে যায়। প্রশংসা পান অঙ্কিতা। এমনকি সুশান্তের এই পরিণতির জন্য দোষারোপ করেন রিয়া চক্রবর্তীকেও।

সুশান্তের দোষীদের শাস্তি দেবার জন্য নানারকম কর্মসূচিতেও তিনি যুক্ত হন। এমনকি সুশান্তের মৃ’ত্যু’র ১ মাস পর্যন্ত তিনি সোশ্যাল মিডিয়াতে কোনো পোস্ট করেননি। আর বেশ কয়েকদিন সুশান্তকে নিয়েই নানারকম পোস্ট করতে থাকেন। তবে এখন সেইসব অতীত।

সুশান্তের মৃ’ত্যু’র ৬ মাস কাটতে না কাটতেই আবার নিজের প্রেমিক ভিকির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। এমনকি সেইসব মুহূর্তের ছবিও ইনস্টাগ্রামে পোস্ট করছেন।

আর গতকাল ছিল করবা চৌথ। এই বিশেষ দিনে বলিউডের সব বিবাহিত সেলেবরাই স্বামীর মঙ্গল কামনায় উপোস থেকে করবা চৌথের ব্রত পালন করেছেন।

তবে এবার এই তালিকায় রয়েছেন অঙ্কিতা লোখান্ডেও। তিনি বিয়ে না করেও ভিকি জৈনর জন্য করবা চৌথের ব্রত রাখলেন। আর ইন্সটাগ্রামে সেটা পোস্ট ও করতে ভোলেননি অভিনেত্রী।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *