ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেল, আমজনতার জন্য একাধিক অফার

গ্রাহকদের জন্য বরাবর একের পর এক সেল নিয়ে আসে ফ্লিপকার্ট। যা সুবিধা দেয় সাধারণকে। ফ্লিপকার্টের এই সেলে নিজেদের ইচ্ছেমত জিনিস পত্র অত্যন্ত কম দামে কিনতে পারে সাধারণ মানুষজন। আর সেই কারণেই গ্রাহকদের কাছে অত্যন্ত পছন্দের ই কমার্স সাইটের মধ্যে অন্যতম ফ্লিপকার্ট। আর এবারে দীপাবলি উপলক্ষে ফ্লিপকার্টের তরফে ইতিমধ্যে আনা হয়েছে বিগ দিওয়ালি সেল ২০২০। এই সেলে রয়েছে আকর্ষণীয় ছাড়ের সুবিধা।

এই সেলে গ্রাহকদের জন্য থাকছে একাধিক সুবিধা। ইতিমধ্যে এই সেল শুরু হয়েছে যা চলবে আগামী ১৩ নভেম্বর পর্যন্ত। এই সেলে সাধারণের জন্য রয়েছে একাধিক সুবিধা। কেবলমাত্র ফোন নয়, অন্যান্য একাধিক জিনিস পাওয়া যাবে অত্যন্ত কম দামে। এই সেল উপলক্ষে ইতিমধ্যে ফ্লিপকার্ট যুক্ত হয়েছে এক্সিস ব্যাংক, সিটি ব্যাংক, আইসিআইসিআই ব্যাংক, কোটাক মাহীন্দ্রা ব্যাংকের সঙ্গে। ফলে এই সকল ব্যানের গ্রাহকেরা এই সেল থেকে পাবেন অতিরিক্ত সুবিধা।

এই সেলে i phone xr পাওয়া যাবে মাত্র ৩৮৯৯৯ টাকাতে। এছাড়া এই ফোনের সঙ্গে থাকছে এক্সচেঞ্জ অফারের সুবিধাও। অন্যদিকে i phone se ফোন পাওয়া যাবে ৩২৯৯৯ টাকাতে। এছাড়া রয়েছে samsung galaxy s20+। এই ফোন পাওয়া যাবে মাত্র ৫৪৯৯৯ টাকাতে। তবে ফোন নয় অন্যান্য জিনিস পাওয়া যাবে বেশ কম দামে। philips 50 inch 4k smart tv পাওয়া যাবে ৩৩৯৯৯ টাকাতে। অন্যদিকে asus vivobook 14 পাওয়া যাবে ৫৫৯৯০ টাকাতে। এমনকি কম দামে পাওয়া যাবে ল্যাপটপ। অর্থাৎ গ্রাহকদের জন্য এবারে এই সেলে ফ্লিপ কার্ট নিয়ে এল একাধিক সুবিধা।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *