শ্রীলেখার পরকীয়া স্বামী দেখেছেন নিজের চোখে

স্বামীকে লুকিয়ে অন‍্য পুরুষের সঙ্গে বিবাহ বহির্ভূত পরকীয়ায় মেতেছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এমনি গুরুত‍র অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। শ্রীলেখার যে বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে তা নাকি তাঁর স্বামী দেখেছেন নিজের চোখে।

না চমকাবেন না, আসলে এই ব‍্যাপারটা রিয়েল নয়, বরং ঘটতে চলেছে রিল লাইফে। সৌজন‍্যে, পরিচালক অংশুমান ব‍্যানার্জির আগামী ছবি ‘১২ সেকেন্ড’।

এই ছবিতেই অভিনয় করতে চলেছেন শ্রীলেখা। চমকের এখনো বাকি রয়েছে। শ্রীলেখার স্বামীর ভূমিকায় দেখা যাবে প্রখ‍্যাত গায়ক তথা অভিনেতা শিলাজিৎ মজুমদারকে।

জানা গিয়েছে, ছবির নায়ক দেবাঞ্জনের চরিত্রে অভিনয় করবেন শিলাজিৎ। তাঁর স্ত্রী সৃজিতার চরিত্রে রয়েছেন শ্রীলেখা। এই ছবির গল্প মূলত দেবাঞ্জন ওরফে শিলাজিতের এক রাতের স্বপ্নকে ঘিরে। স্বপ্নে নিজের স্ত্রীকে পরকীয়ায় মত্ত অবস্থায় দেখে দেবাঞ্জন। মেয়েও এক বিবাহিত পুরুষের সঙ্গে জড়িত অবৈধ সম্পর্কে, ছেলে নেশাগ্রস্ত।

শুধু মাত্র এই স্বপ্নের বিষয়বস্তু নিয়েই আবর্তিত ছবির চিত্রনাট‍্য। আসলে দীর্ঘ লকডাউন মানুষের মানসিক দিকে যে প্রভাব ফেলেছে সেটাই এই ছবির বিষয়বস্তু। তবে ‘১২ সেকেন্ড’ কোনো পূর্ণ দৈর্ঘ‍্যের ছবি নয়।

বরং এটি একটি শর্ট ফিল্ম।শিলাজিৎ ও শ্রীলেখা ছাড়াও এই শর্ট ফিল্মে রয়েছেন অরূপ ও এণাক্ষী। ছবিতে সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন রুদ্র সরকার।

প্রসঙ্গত, পর্দায় খুব একটা দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ঠ সক্রিয় থাকেন শ্রীলেখা। মাঝে মাঝেই নানান ছবি, ভিডিও নিজের ইনস্টগ্রাম হ্যান্ডেলে শেয়ার করে নেন অনুরাগীদের সঙ্গে। বহুবার খোলামেলা পোশাকে বোল্ড ছবি, ভিডিও পোস্ট করেছেন তিনি।

সম্প্রতি নিজের ফেসবুক হ‍্যান্ডেলে একটি সেলফি শেয়ার করেন অভিনেত্রী। তবে এই সেলফির বিশেষত্ব হল এটি ফিল্টার ও এডিট ছাড়া। কোনো রকম কাটছাঁট ছাড়া আসল লুকেরই ছবি পোস্ট করেছেন শ্রীলেখা। সঙ্গে জিমে শরীরচর্চা করার একটি ছবিও কোলাজ করে দেন তিনি।

ক‍্যাপশনটিও চমকপ্রদ দেন শ্রীলেখা। লেখেন, ‘সেক্সারসাইজ ছাড়া এক্সারসাইজেও স্বাভাবিক গ্লো বাড়ে।’ বলা বাহুল‍্য, ক‍্যাপশন সহ ছবিটি নেটিজেনদের নজর কাড়তে দেরি করেনি।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *