বাড়ির কর্মচারীদেরই প্রাধান্য দিলেন রণবীর-আলিয়া

রণবীর কাপুর ও আলিয়া ভাটের প্রেম নিয়ে কোন সন্দেহ নেই কারও। দু’জনে বেশ জুটিয়েই প্রেম করে যাচ্ছেন। বলিউডের অনেকের ধারণা তাদের বিয়ে বন্ধনে আবদ্ধ হওয়াটা সময়ের ব্যাপার মাত্র।

আপাতত প্রেম করেই সময়টা উপভোগ করছেন। যে কোন উৎসবে তাই উভয়ে দেখা যাচ্ছে একসঙ্গে। পারিবারিক আয়োজনেও এক হচ্ছেন দুই পরিবার। এবার দিপাবলীতেও একসঙ্গে দেখা গেলো রণবীর-আলিয়াকে। সেটা অবশ্য আলিয়ার বাড়িতেই।

আলিয়া ভাট তার নিজের বাড়ির কর্মচারীদের সঙ্গেই এবারের দিপাবলী উদযাপন করেছেন। দু’জনে সেজেগুজে ছবি তুললেন বাড়ির কর্মচারীদের সঙ্গে। সারা বছর যারা পাশে থেকে সাহায্য করেন, সেই মানুষগুলির সঙ্গে কাটানো খুশির মুহূর্তগুলিকে ফ্রেমবন্দি করে উৎসবের আনন্দকে দ্বিগুণ করে তুললেন বলিউডের এই হেভিওয়েট জুটি।

এই সময়ে রণবীরের পরনে লাল পাঞ্জাবি, কপালে পুজোর টিকা। আলিয়া কালো সালোয়ার কামিজ, অল্প মেকাপ আর ছোটো কালো টিপে সহজ সুন্দরী। দু’জনে দুপাশে দাঁড়িয়ে নিত্যদিনের সঙ্গী বাড়ির এক কর্মচারীকে মধ্যমণি করে যে ছবি তোলেছেন তা সামাজিক যোগযোগ মাধ্যমে ছড়িয়ে গেছে। ছবিটিতে দেখা গেছে ক্যামেরার দিকে তাকিয়ে মিষ্টি হাসি হাসছেন তিনজনেই। এরপর আরও এক কর্মচারীর সঙ্গেও ফ্রেমবন্দি হন রণবীর। এই সব ছবি বলিউডের এক নাম করা পাপারাৎজির অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজ থেকে পোস্ট করা হয়েছে।

এদিকে রণবীরের প্রিয় বন্ধু এবং ‘ওয়েক আপ সিড’ এবং ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবির পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে প্রথমবার একসঙ্গে কাজ করেছেন রণবীর-আলিয়া। চলতি বছর ছবিটি মুক্তির কথা থাকলেও করোনার কারণে সেটা সম্ভব হচ্ছে না।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *