সন্তানকে স্ত’ন্যপান করাতে করাতেই র‍্যাম্প ওয়াক, ভিডিয়ো শেয়ার করলেন শুভশ্রী

কিছুদিন আগেই মাতৃত্বের স্বাদ পেলেন অভিনেত্রী শুভশ্রী। রাজ এবং শুভশ্রীর ঘর আলো করে এলো পুত্র সন্তান। মাঝে মধ্যেই বিভিন্ন খুনসুটির ভিডিও ছবি আপলোড করেন রাজ এবং শুভশ্রী তাদের সন্তানের।

মা হওয়ার পর ওজন বেড়ে যাওয়ায় নেট জনতার কটাক্ষের মুখে পড়তে হয়নি, এমন তারকা বেশ কমই আছেন। সে ঐশ্বর্য রাই বচ্চন হোন কিংবা করিনা কাপুর খান বা নেহা ধুপিয়া।

সন্তানের জন্মের পর থেকেই সেলেবরা কার্যত শরীর চর্চা করে ফের নিজেদেরকে পুরনো জায়গায় নিয়ে যাওয়ার চেষ্টা করেন। এসবের মাঝেই সোশ্যাল মিডিয়ায় একের পর এক তীর্যক আক্রমণের মুখে পড়তে হয় তাঁদের।

তবে সম্প্রতি শুভশ্রী তার স্টোরিতে একটি ভিডিও আপলোড করেন। ভিডিওতে দেখা যাচ্ছে এক মহিলা তার সন্তানকে স্ত’ন্যপান করাতে করাতে র‍্যাম্প ওয়ার্ক করছেন। অর্থাৎ মা হওয়ার পরেও সন্তানকে স্ত’ন্যপান করাতে করাতেও র‍্যাম্পে হাঁটছেন মডেল।

এই ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে স্টোরিতে পোস্ট করেন। যদিও এই পোস্ট নিয়ে অভিনেত্রী কিছু বলেননি। তবুও মনে হচ্ছে সকলকে জবাব দিলেন শুভশ্রী।

পুজোর আগে যুবানের জন্ম দেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। জন্মের পর থেকেই যেন টলিউডের ছোট্ট সেলিব্রিটি হয়ে উঠেছে শুভশ্রী-রাজের ছেলে।

সেই কারণেই জন্মের পরপরই যুবানের নামে খুলে গিয়েছে একটি ফ্যান পেজও। বলিউডের তৈমুর আলি খানের পাশাপাশি যুবানও যে নেট জনতার একাংশের চোখের মণি হয়ে উঠেছে, তা বেশ স্পষ্ট।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *