উন্মুক্ত শরীরে ভাইরাল কাজল আগরওয়াল

গত মাসের শেষে ব্যবসায়ী গৌতম কিচলুর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী কাজল আগরওয়াল (kajal aggarwal)।

বিয়ের পর হায়দ্রাবাদে একটি জমকালো পার্টিরও আয়োজন করেন তারা। এই মুহুর্তে মধুচন্দ্রিমায় তার উড়ে গিয়েছেন মালদ্বীপে। সেখান থেকেই তাদের মধুচন্দ্রিমার একাধিক ছবি আপলোড করেছেন কাজল। তুমুল ভাইরাল হয়ে গিয়েছে সেই ছবিগুলি।

মালদ্বীপে বিলাসবহুল দ‍্য মুরাকা হোটেল মধুচন্দ্রিমার জন‍্য বেছে নিয়েছেন কাজল ও গৌতম। তবে এই হোটেলের বিশেষত্ব হল সমুদ্রের নীচে মাছেদের সাম্রাজ‍্যে থাকার অভিজ্ঞতা। ঘরগুলি ডিজাইন করা তেমন ভাবেই। এখানেই স্বামীর সঙ্গে একান্ত সময় কাটাচ্ছেন কাজল।

সেখান থেকেই একের পর এক ছবি শেয়ার করেছেন কাজল। কখনো টুকটুকে লাল গাউন, কখনো বা নীল টু পিস। মধুচন্দ্রিমায় কাজলের নেটিজেনদের পোশাক নজর কেড়েছে বারবারই। এবার সুইমসুটে জলের তলার সমুদ্রকে আবিস্কার করতে দেখা গেছে কাজলকে। যা মুহুর্তে ভাইরাল হয়ে যায়।

এর আগে হোটেলের ঘরে নিজেদের ছবি পোস্ট করেছিলেন কাজল। মালদ্বীপে বিলাসবহুল দ‍্য মুরাকা হোটেলটির বৈশিষ্ট্য হল হোটেলের রুমে বসেই উপভোগ করা যায় সমুদ্রের নীচের জীবনকে। সেই ঘরে বসেই কখনো খাটে ঘনিষ্ঠ অবস্থায় স্বামীর সাথে, কখনো বা অবাক হয়ে মাছ দেখার ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *