৩য় সংসার ভাঙ্গার পথে ২য় সন্তানের নাম প্রকাশ করলেন শ্রাবন্তী

বাংলা অভিনয় জগতে এক জনপ্রিয় অভিনেত্রীর নাম হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় বা শ্রাবন্তী চ্যাটার্জী। তিনি তার অভিনয় দক্ষতা দিয়ে এবং রূপের সৌন্দর্যতা দিয়ে রীতিমত জয় করে নিয়েছেন লক্ষ লক্ষ দর্শকের মন ।

শুধুমাত্র এই দেশ নয় এই দেশের বাইরে রয়েছে তার অনুগামী সংখ্যা। খুব কম বয়সে তাঁর অভিনয় জগতে পদার্পণ করেন তিনি এবং মুহূর্তের মধ্যে ছেয়ে যান গোটা ভারতবর্ষে । কিন্তু তার জীবনটা সিনেমার মতন অতোটা মসৃণ নয়। সেখানে রয়েছে এলোমেলো সব বাক।

শ্রাবন্তী ব্যক্তিগত জীবন অত্যন্ত দুর্বিষহ। কারণ তিনি এখনো পর্যন্ত তিনবার সম্পর্কে জড়ালেও কোন সম্পর্ক স্থায়িত্ব পায়নি । ২০১৬ তে ১৬ বছর বয়সে বিয়ে করা পরিচালক রাজীব বিশ্বাস সাথে সম্পর্ক আনুষ্ঠানিকভাবে বি-চ্ছে-দ হয় ।

তারপর ২০১৭ তে মডেলার কিষান ব্রজ কে বিবাহ করেন তিনি । বছর ঘুরতে না ঘুরতেই সম্পর্ক দেখা যায় টানাপোড়েন। অবশেষে ২০১৯ বিবাহ করেন রোশন সিং কে । এবার নাকি সে সম্পর্কেও এসেছে তলানীতে।

সোশ্যাল মিডিয়া খুললেই যে খবরটি সবথেকে সবার আগে সমালোচিত হচ্ছে সেটি হল শ্রাবন্তী তৃতীয় সম্পর্ক ভেঙে যাওয়া নিয়ে। যদিও কেন এরূপ ঘটছে তার ব্যাপারে মুখ খোলেনি কেউই তবে এত সব এর মাঝেও অবশেষে শ্রাবন্তী সামনে নিয়ে এলেন তাঁর দ্বিতীয় সন্তানকে ।

তাহলে এতদিন তার সন্তান কোথায় ছি লো? সকলে জানতেন তার প্রথম সন্তান অভিমুন্য চ্যাটার্জী , তাহলে দ্বিতীয় সন্তানটাকে ? জল্পনা বাড়ছে সময়ের সাথে সাথে।

সম্প্রতি শ্রাবন্তী চ্যাটার্জী তার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন তার অনুগামীদের সাথে । যে ভিডিও মাধ্যমে তিনি বলেন যে তা দ্বিতীয় সন্তান হলো ” দা ফিটনেস অ্যাম্পিয়ার” অর্থাৎ তার নতুন জিম ।

সম্প্রতি শ্রাবন্তী নিজেকে এবং তার পাশাপাশি বাকি সকলকে সুস্থ স্বাভাবিক রাখতে একটি জি এর উদ্বোধন করেছেন ।

এবং তার পাশাপাশি সেইদিন কে তিনি চিহ্নিত করেছেন তাঁর দ্বিতীয় সন্তান হিসেবে। তিনি বলেছেন আজ আমার জীবনে গুরুত্বপূর্ণ একটি দিন। এই প্রথমবার নিজের জন্য কিছু করলাম । এই যাত্রার আপনাদের আশীর্বাদ একান্তই কাম্য ।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *