শুধুমাত্র কালো অন্তর্বাসে ঝড় তুললেন ঋতুপর্ণা সেনগুপ্ত

এ কথা অস্বীকার করার কোনো উপায় নেই যে বাংলার অভিনয় জগতে শুধুমাত্র অভিনয় দক্ষতা দিয়ে বিপ্লব ঘটিয়েছিলেন যে অভিনেত্রী তার নাম ঋতুপর্ণা সেনগুপ্ত।

৯০ দশকের ছবিগুলিতে রীতিমতো বিপ্লব এর ছোঁয়া এনেছিলেন তিনি । অভিনয় দক্ষতা দিয়ে তিনি জয় করেছিয়েলন সেইসময় লক্ষ্য লক্ষ্য দর্শকের মন ।

তৈরি করেছিলেন বড়োসড়ো অনুগামী মহল । তবে সময় পাল্টেছে তার সাথে সাথে পাল্টেছে অভিনেত্রীর চাহিদা এবং লাইফস্টাইল।

সময়ের সাথে তাল মিলিয়ে অভিনেত্রী হয়ে উঠেছেন আধুনিক । সাদাকালো ছবি থেকে বেরিয়ে এসেছে জীবনে রঙের ছোঁয়া । এখনকার প্রজন্মের অনেক অভিনেত্রী দের বোর্ড ফটোশুটের ফটোশুট করতে দেখি।

যদিও অনেকে এটিকে সাহসী পদক্ষেপ বলেন আবার অনেকে করেন কটাক্ষ কিন্তু এই মুহূর্তে অর্থাৎ এই প্রজন্মে এটাই এখন ট্রেন্ড এবং সেই ট্রেন্ডে গা বসলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত ।

একথা সত্য যে ঋতুপর্ণা সেনগুপ্ত কে নিয়ে যতই বলব ততই পড়ে যাবে কম। কারণ তিনি তার অভিনয় দক্ষতা অভিজ্ঞতা এতটাই অপরিসীম। তবে আপাতত অভিনেত্রী পশ্চিমবঙ্গের বা ভারতবর্ষে মধ্যে নেই। এখন তিনি আসছেন সিঙ্গাপুরে।

সেখান থেকে তিনি পালন করলেন তার ৪৯ তম জন্মদিন ছিল গত ৭ ই নভেম্বর । এর পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে তুলে ধরলেন ফটোশুট যা রীতিমতো ঘুম করেছে নেট দুনিয়ায়।

সুইমিং পুলের ধারে নীল বিকিনিতে উষ্ণতা ছড়িয়ে এ বার নেটিজেনদের চর্চায় উঠে এলেন তিনি। পরনে বিকিনি আর স্বচ্ছ নীল স্রাগে । এই ছবির নীচে অভিনেত্রীর ক্যাপশন ‘রিফ্রেশড ইন ব্লুস’!নীল বিকিনি ছেড়ে কালো বিকিনিতে আবারও চর্চায় আসেন অভিনেত্রী । উন্মুক্ত বক্ষে মায়াবী হয়ে উঠেছেন অভিনেত্রী।

তাঁর এই ছবি ঘিরে নেটিজেনদের কমেন্টের বন্যা বইছে। কেউ তাঁর বয়স তুলে তাঁকে কটাক্ষ করেছে তো কেউ এমন ড্রেসের নিন্দা করেছে, আবার অনেকে ঋতুপর্ণার সাহসিকতার প্রশংসাও করেছেন।

তবে অভিনেত্রী যত দিন যাচ্ছে ততই যেন হয়ে উঠছে সাহসিকতার সাথে সাথে এটি প্রমাণ করছেন বারবার যে পড়া শুধুমাত্র একটি সংখ্যা মাত্র ।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *