গোলাপি রঙের অন্তর্বাসে ভাইরাল হলেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী

বাংলা টেলিভিশন জগতের বেশ জনপ্রিয় মুখ মিশমি দাস। খুব বেশি দিন হয়নি অভিনয় জগতে পা রেখেছেন তিনি। ইতিমধ্যেই তাঁর মিষ্টি হাসি ও অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন মিশমি।

তবে শুধু ধারাবাহিকে নয়। সোশ্যাল মিডিয়াতেও নিজের আধিপত্য বিস্তার করেছেন তিনি। তাঁর অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ফলোয়ারের সংখ্যা প্রায় তিরিশ লক্ষ।

মাঝে মাঝেই নতুন নতুন ফটোশুট করেন মিশমি। সেই সব ছবি শেয়ার করেন নিজের অনুরাগীদের সঙ্গে। আর নতুন কোনও ছবি পোস্ট করলেই ভাইরাল হয়ে যায় তা।

এর আগে পিঠে আঁকা ট‍্যাটুর ছবি দেখেই রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছিলেন মিশমি। খোলা পিঠে করা ট্যাটুর ছবি দেখিয়েছেন মিশমি। সাত সাতটি চক্র ট‍্যাটু করিয়েছেন অভিনেত্রী।

বেশ কয়েকবার সেই ট‍্যাটুর ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন মিশমি। সম্প্রতি শাড়ি পরে দেশি লুকে ছবি শেয়ার করেছেন তিনি। পিঠ খোলা ব্লাউজে ফের একবার চক্র ট‍্যাটু দেখিয়ে ভাইরাল হয়েছেন অভিনেত্রী।

এর আগে অনেকেই তাঁর কাছে জানতে চেয়েছেন এই সাতটি চক্রের তাৎপর্য কি? তাই একটি ছবি পোস্ট করে সাতটি চক্রের অর্থ বুঝিয়েছিলেন তিনি।

মিশমি লেখেন, এই সাতটি চক্র আসলে শরীরে শক্তি প্রবাহের প্রতীক। এই সাতটি চক্র সঠিক স্থানে থাকলে তা শরীরে শক্তি বৃদ্ধি করে। সেই সঙ্গে শারীরিক ও মানসিক ক্ষতও সারাতে সক্ষম এই চক্র গুলি। সাতটি চক্রের নাম ও তাদের স্থানও পোস্টে উল্লেখ করেন মিশমি।

প্রসঙ্গত, ম্যাগাজিন দিয়ে নিজের অভিনয়ে পথচলা শুরু করেন মিশমি। অবশ্য তিনি কোনওদিনই ভাবেননি অভিনয় তাঁর পেশা হবে। বরঞ্চ চাটার্ড অ্যাকাউন্ট্যান্ট হওয়া ছিল তাঁর স্বপ্ন।

এই মুহূর্তে ‘সাধক বামাক্ষ‍্যাপা’ ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। এছাড়াও ‘বুড়ো সাধু’ ছবিতেও অভিনয় করতে দেখা গিয়েছিল মিশমিকে। এই মুহূর্তে জি বাংলার ‘কৃষ্ণকলি’ সিরিয়ালে অভিনয় করছেন তিনি।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *