মা’দক কান্ডে এবার ফেঁসে গেলো শাহরুখ খান, গোপন তথ্য প্রকাশ্যে আনল এনসিবি

বর্তমানে সবচেয়ে বড় খবর হলো এটাই যে শাহরুখ খানের নাম জড়িয়েছে বলিউডের মা’দক কান্ডে। শুধু শাহরুখ খানই নয় এনসিবি বলিউডের আরো তিনজন অভিনেতার নাম প্রকাশ করেছেন যেমন দিনো মোরিয়া, অর্জুন রামপাল, ও রানবির কাপুরের।

অর্জুন রামপাল মা’দক সরবরাহ করতেন শাহরুখ খানকে এমনটিই জানালেন এনসিবির এক অধিকারী।

তিনি জানালেন এই তিন হর্তাকর্তা বিধাতা নাকি এ, ডি এবং এস নামে বিখ্যাত বলিউডে। যাদের মধ্যে শাহরুখ খানকে মা’দক পৌঁছে দিতেন অর্জুন রামপাল। এনসিবির অধিকারীরা এই তথ্য জানিয়েছেন বলিউডের অন্যান্য সেলিব্রেটিদের জেরা করে।

বলিউডের একের পর এক তাবড় তাবড় অভিনেতাদের নাম যাচ্ছে এই মা’দক চক্র। নারকটিকস বিভাগ বলিউডের সঙ্গে মা’দক যোগের সন্ধান পেয়েছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত করতে গিয়ে।

এরপর অন্য দিকে ঘুরে যায় এই মামলার মোড়। ইতিমধ্যেই এনসিবি নিজেদের হেফাজতে নিয়েছেন মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌভিক চক্রবর্তীকে।

খোঁজ পাওয়া যাচ্ছে বি-টাউনের মা’দক সেবনকারী ও সরবরাহকারীদের, এইসব সম্ভব হচ্ছে রিয়াকে হেফাজতে নেওয়ার পর। জনপ্রিয় অভিনেত্রী রকুল প্রীত সিং, সারা আলি খান, এমনকি দীপিকা পাডুকোনেরও নাম জড়িয়েছে এই মা’দকযোগের সাথে। এনসিবির অধিকারীরা ইতিমধ্যে দিপিকার ফোন বাজেয়াপ্ত করেছেন মা’দক পাচার চক্রের তদন্তের স্বার্থে।

বলিউডের একেবারে প্রথম সারির অভিনেতা অভিনেত্রীদের নাম উঠে এসেছে এই মা’দকচক্রের এমনটিই জানিয়েছিলেন এনসিবি অধিকারীরা। এবার শাহরুখ খান, অর্জুন রামপাল, রনবীর কাপুর এবং দিনো মোরিয়া নাম সেই তালিকায় যুক্ত হলো।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *