Breaking News

নাভি দেখেই জেনে নিন নারীদের গোপন তথ্য

জা’নেন কি, নাভির আ’কারের স’ঙ্গে জ’ড়িয়ে রয়েছে নারীদের চ’রিত্রের গো’পন কথা। কোন নারী কেমন স্বভাবের তা জা’নার জন্য সহজ উপায় হচ্ছে তার নাভি। নাভির আ’কৃতি দেখেই একজন নারীর স্বভাব সম্প’র্কে জা’না যায়।

শুধুমাত্র শা’রীরিক সৌ’ন্দর্য দিয়ে নিশ্চয় সারা জীবন কাটানো সম্ভব নয়। তাই জানতে হবে কে কেমন মানুষ এবং কোন নারীর চ’রিত্র কেমন? চলুন তবে জে’নে নেয়া যাক নাভি আ’কৃতি দেখে নারীদের গোপ’ন তথ্য-

গোল আকৃতির নাভি: যাদের নাভি গোল হয়, সেই নারীরা খুব সরল ও সাদাসিধে এবং ঘরোয়া হয়। শাস্ত্র বলছে, এই নারীরা সংসারে সুখ সমৃদ্ধি আনে।

গ’ভীর নাভি: যে নারীদের নাভি গ’ভীর হয়, তারা ব’ন্ধুত্ব ক’রতে খুব ভালোবাসেন। শাস্ত্র বলছে, এরা সংসারে সুখ ও সমৃদ্ধি আনে। ভালোবাসার মানুষের স’ঙ্গে প্রতারণা করে না।

চন্দ্রাকার নাভি: শাস্ত্র মতে, যাদের নাভি চাঁদের মতো, সেইসব নারীদের থেকে পুরুষদের দূ’রে থাকাই ভালো। কারণ এরা কারো উপর বিশ্বা’স করেন না।

নাভি যদি বাইরের দিকে বেরিয়ে থাকে: যদি কোনো নারীর নাভি বাইরের দিকে বেরিয়ে থাকে, তারা খুব সৌভাগ্যবতী হন। যেখানে এরা যান, সেখানে ধন-সম্পত্তির কোনো কমতি থাকে না।

নাভির ভি’তরের অংশ অনেকটা বাইরে থাকলে: সেক্ষেত্রে সেই নারীরা খুব ক’ঠোর প্রকৃতির হয়। এটাও বলা হয়, মা হতে গিয়ে এই নারীদের স’মস্যার সম্মু’খীন হতে হয়।

যাদের নাভি খুব সেন্সিটিভ হয়: যাদের নাভি খুব সেন্সিটিভ, তারা খুব হাসিখুশি হয়। ক’ঠিন প’রিস্থিতিতেও মুখের হাসি বজায় থাকে এদের।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *