স্বচ্ছ কালো শাড়িতে দেখা যাচ্ছে শরীর, ঝড় তুললো মধুমিতা সরকার

‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিক থেকে ‘লাভ আজকাল পরশু’ সবক্ষেত্রেই তিনি সুন্দরী ও সাবলীল। তবে আগের থেকে বর্তমানে অনেক বেশি করে মধুমিতার উষ্ণতা ছড়াচ্ছে।

তাঁর হটনেসে কুপোকাত সকলে। আগের সেই পাখি আর এখনকার পাখির মধ্যে বিস্তর পার্থক্য রয়েছে। ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিক পাখি চরিত্রে অত্যন্ত পরিচিতি লাভ করেন মধুমিতা।

পরবর্তী সময়ে ‘মেঘ বালিকা’ ‘কুসুম দোলা’ ছোটপর্দায় নানান ধারাবাহিক থেকে সোজা পদার্পণ বড়পর্দায় ‘লাভ আজকাল পরশু’।

বড় পর্দায় পা রেখেই ভোল বদলে ফেলেছেন মধুমিতা। শান্ত মেয়ে থেকে একেবারে হট অবতারে দর্শকের সামনে হাজির তিনি। অভিনয়ের পাশাপাশি তিনি সোশ্যাল মিডিয়াতেও খুব জনপ্রিয়।

একের পর এক বোল্ড ফটোতে মুগ্ধ হয়েছে তাঁর অনুরাগীরা। সোশ্যাল মিডিয়াতেও তাঁর ফলোয়ার সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। নিজের জীবনের নানা মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন মধুমিতা। আর মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সাদা রংয়ের স্নিগ্ধ পোশাকে ধরা দিলেন অভিনেত্রী। অভিনেত্রীর পরনে সাদা ক্রপ টপ, সাদা প্যান্ট সঙ্গে সাদা সঙ্গে কালো প্রিন্টেড জ্যাকেট।

ক্রপ টপের নিচ থেকে উঁকি দিচ্ছে উন্মুক্ত কোমর সঙ্গে নুড মেকআপ লুকে লাস্যময়ী মধুমিতা। মধুমিতার হট লুকে ঘুম উড়বে হাজারো পুরুষের তা বলাই বাহুল্য।

এবার তিনি ফের আরেকবার লাস্যময়ী রূপে ধরা দিলেন। মধুমিতার পছন্দের রঙ কালো। আর এবারে নিজেকে কালো পোশাকে সাজালেন অভিনেত্রী।

কালো সিফনের শাড়ি আর কালো স্লিভলেস ব্লাউজ সাথে খোলা চুল কানে ম্যাচিং কানের দুলেতে আরো বেশী অপরুপ লাগছে মধুমিতাকে।

তবে শাড়ি পড়েও তিনি বেশি হট লাগছে। তার কারণ শাড়ির ফাঁক দিয়ে অভিনেত্রীর নাভি বেশ স্পষ্টত বোঝা যাচ্ছে। মুখে হাসি। এই সবকিছুর মিশ্রনে অসম্ভব লাগছে অভিনেত্রীকে।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *