Breaking News

বয়স মাত্র ২ মাস, কথা বলতে শুরু করলো রাজ-শুভশ্রীর ছেলে ইউভান

এই কয়েক মাস আগেই তাকে হাসপাতাল থেকে বাড়ি নিয়ে এসেছিল রাজ-শুভশ্রী। এরইমধ্যে সেই একরত্তি নাকি কথা বলছে, এও সম্ভব! বুঝতে পারছেন তো এখানে কার কথা বলা হচ্ছে?

বলার অপেক্ষাই রাখেনা এখানে রাজ-শুভশ্রীর ছেলে ইউভানের কথা হচ্ছে। ছোট ইউভান নাকি এর মাঝেই কথা বলতে শিখে গেছে ভাবা যায়।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সেনসেশন রাজ-শুভশ্রী পুত্র ইউভান। নিমেষেই ভাইরাল হয়ে যায় এই খুদে তারকার ছবি। বলিউডের স্টার কিড তৈমুরের মতই টলিউডে সাংঘাতিক জনপ্রিয় ইউভান।

জন্মের পর থেকেই সে রীতিমত সেলিব্রিটি। রাজ-শুভশ্রীর লক্ষ লক্ষ অনুরাগী ইউভানকে একবার দেখার জন্য মুখিয়ে থাকেন।

দূর্গা পুজো থেকে দিওয়ালি ইতিমধ্যেই সব দেখে ফেলেছে সে। ছোট থেকে বড় অ্যাডভান্স ছোট্ট ইউভান। কিন্তু তা বলে এখন থেকেই সে কথা বলছে? দিদির সঙ্গে গল্পে ভারি মজেছে ইউভান।

ইউভানের দিদি সৃষ্টি পান্ডের সঙ্গে মন দিয়ে কথা বলে চলেছে ইউভান। দিদি ভাই দুজনেই বিছানায় শুয়ে। দিদির মুখের দিকে একদৃষ্টে তাকিয়ে ছোট্ট ভাই।

আপন মনে মুখ থেকে নানা আওয়াজ বের করে কোনও গভীর আলোচনা করছে ইউভান। কয়েকটা মাত্র মাস বয়স তার। এখন থেকেই মুখ থেকে আওয়াজ করছে, আর এটাতো তার পরিবারের কাছে কথাই বটে। আর এই দৃশ্য ক্যামেরায় বন্দী করার সুযোগ ছাড়েনি ইউভানের মা। দিদি ভাইয়ের গল্পে মুগ্ধ নেট পাড়া।

সদ্যই মা হয়েছেন রাজ ঘরনী শুভশ্রী৷ শুভশ্রীর কোল আলো করে পৃথিবীতে এসেছে ছোট্ট ইউভান৷ কয়েকটা মাত্র বয়স এখনই ইউভানকে নিয়েই মেতে টলিপাড়া। গত ১২ সেপ্টেম্বর কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ইউভানের জন্ম হয়৷ ভূমিষ্ঠ হওয়ার পর থেকেই সেলিব্রিটি রাজ পুত্র।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *