Breaking News

শ্রাবন্তী চ্যাটার্জির সম্পত্তির পরিমান আকাশছোঁয়া, জানা গেল আয়ের পরিমাণ

শ্রাবন্তী চট্টোপাধ্যায় বাংলা অভিনয় জগতের খুবই জনপ্রিয় অভিনেত্রী এ বিষয়ে কোনো সন্দেহ নেই। তিনি অভিনয় জগতের সাথে যুক্ত খুব অল্প বয়স থেকেই।

তার ব্যক্তিগত জীবনের সাথে অভিনয় জগতের কোন মিল নেই। শ্রাবন্তী সোশ্যাল মিডিয়াতে খুবই সক্রিয় বড় পর্দার পাশাপাশি। কথাটি যে কতটা সত্যি তা আপনি অভিনেত্রীর ইনস্টাগ্রাম প্রোফাইলটি দেখলেই বুঝতে পারবেন।

আজকে আমাদের এই প্রতিবেদনটি লেখার কারণ দর্শকেরা খুবই উৎসুক অভিনেত্রী শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে। শ্রাবন্তী বড়ো পর্দায় পা রাখেন চ্যাম্পিয়ন সিনেমার মাধ্যমে।

এরপর তিনি ধীরে ধীরে সব বাঙালির মন জয় করে নিয়েছেন একের পর এক হিট সিনেমার মাধ্যমে। তিনি এতটাই জনপ্রিয় যে তার অনুরাগী মহল দেশের বাইরে পর্যন্ত বিস্তৃত। কিন্তু আমরা সকলেই তাকে যেমন ভাবে চিনি তিনি ব্যক্তিগতভাবে সম্পূর্ণ আলাদা।

অভিনেত্রী পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন মাত্র ১৬ বছর বয়সে। তার বিয়ের কিছুদিন পরেই তাদের মধ্যে মনোমালিন্য হয় এবং সেই মনোমালিন্য বিচ্ছেদের কারণ হয়ে দাঁড়ায়।

তাদের এই বিচ্ছেদের প্রক্রিয়াটি সম্পন্ন হয় ২০১৬ সালে। তিনি এরপর আরও দুটি বিয়ে করেন। তিনি দ্বিতীয় বিয়ে করেন মডেল কিষান ব্রজকে ২০১৭ সালে। এরপর তিনি ২০১৯ সালের তৃতীয় বিয়ে করেন রোশন সিংকে।

একমাত্র তার ছেলে অভিমন্যু চিরস্থায়ীভাবে রয়ে গেছেন অভিনেত্রী শ্রাবন্তীর জীবনে। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙার একটি গুঞ্জন শোনা যাচ্ছে।

তবে খবর নিয়ে এখনও জানা যায়নি এই ঘটনার সত্যতা কতটুকু। শ্রাবন্তীর অনুরাগীদের আবেদনে আমরা আজকে শ্রাবন্তী ইনকাম সম্বন্ধে কিছু তথ্য জানাবো।

শ্রাবন্তী পারিশ্রমিক হিসেবে ৯ থেকে ১০ লক্ষ টাকা নিয়ে থাকেন প্রত্যেক ছবির জন্য। বর্তমানে কোলকাতা শহরে সাত কোটি টাকার একটি বিলাসবহুল বাড়ি রয়েছে শ্রাবন্তী।

এছাড়াও তার একটি অত্যাধুনিক জিনিসপত্র সম্পূর্ণ ফ্ল্যাট বাড়ি ও একটি নিজস্ব রিসোর্ট আছে। বর্তমানে শ্রাবন্তী তার এই সব সম্পত্তি ছাড়াও ৪৩ কোটি টাকার মালিক। টাকার অংকে তিনি বাংলার আর বাকি নায়িকাদের থেকে অনেকটাই এগিয়ে।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *