Breaking News

রচনা ব্যানার্জীর মোট সম্পত্তির পরিমাণ প্রকাশ করা হলো

টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন রচনা বন্দ্যোপাধ্যায়।মিস কলকাতা উপাধি লাভ করা এই অভিনেত্রী র আসল নাম ঝুমঝুম ব্যানার্জী।

চিরঞ্জিত ,মিঠুন প্রসেনজিত সকলের সঙ্গেই জুটি বেঁধে অভিনয় করে গেছেন তিনি। আর এই সকল সিনেমাগুলি বক্স অফিসে রীতিমতো সাফল্য লাভ করেছিল।

টলিউড ইন্ডাস্ট্রি পাশাপাশি বলিউডেও অমিতাভ বচ্চনের সঙ্গে তিনি সিনেমা করেছেন। এর পাশাপাশি কিছু তেলেগু সিনেমা ও তিনি করেছেন।

কিছুদিন আগেই টলিউডের জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি র ৪৬ তম জন্মদিন গেলো। এই জন্মদিন উপলক্ষে তিনি সোশ্যালমিডিয়ায়ভাইরাল হয়ে গিয়েছিলেন।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছিল যে জন্মদিন ধুমধাম করে পালন করছেন রচনা। এর সাথে জন্মদিনে নাচ ও করছেন তিনি।’

কোয়ি দিল পে কাবু কার গায়া’-গানে নাচ করতে দেখা যায় রচনা ব্যানার্জি কে। জন্মদিনের দিন সাদা টপ, গোলাপি রঙের লিপস্টিক,আর খোলা চুলের সেই ভিডিওটি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

দিদি নাম্বার ওয়ান রিয়েলিটি শোয়ের সঞ্চালিকার ভূমিকায় আছেন এখন রচনা ব্যানার্জি। এই শো টি এখন দশ বছর হয়ে গেল। এই শো এর দৌলতে তিনি প্রচুর প্রশংসা পেয়েছেন। তার উপস্থাপন কৌশল এর ফলে তিনি অসংখ্য প্রশংসা পেয়েছেন।

রচনা ব্যানার্জীর সর্ম্পকে আমরা কতটুকু জানি? আজকে রচনা ব্যানার্জির পছন্দ অপছন্দ ও রোজগার সম্পর্কে কিছু কথা ই জানানো হলো।

রচনা ব্যানার্জির পছন্দের খাবার হল চিপ্স ,চকলেট, টমেটোর স্যুপ ও বেগুন।রচনা ব্যানার্জি র ফেভারিট হিরো প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। রচনা ব্যানার্জীর ফেভারিট হিরোইন হচ্ছেন বলিউডের রানী মুখার্জি।

রচনা ব্যানার্জি পছন্দের টিভি শো হলো কমেডি সার্কাস ও ইন্ডিয়ান আইডল। অভিনেত্রী রচনা ব্যানার্জীর প্রিয় গাড়ি বিএমডব্লিউ। তিনি ক্রিকেট খেলা পছন্দ করেন। আর তার ফেভারিট খেলোয়াড় হলেন কপিল দেব। রচনা ব্যানার্জি প্রথমে বিবাহ করেছিলেন সিদ্ধার্থ মহাপাত্র কে।

পরবর্তীকালে তাদের মধ্যে বিবাহবিচ্ছেদ হয়ে গেলে তিনি ব্যবসায়ী প্রবাল বসু কে বিবাহ করেন। রচনা র সবথেকে প্রিয় শখ হল রান্না করা ও ট্রাভেল করা এবং শপিং করা।

রচনা ব্যানার্জীর সিনেমা করার জন্য 10 থেকে 15 লক্ষ টাকা নিয়ে থাকেন। অভিনেত্রী রচনা ব্যানার্জীর মোট সম্পত্তির পরিমাণ হলো 80 কোটি টাকা।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *